kalerkantho


রাউড়ি রাঠোড়ের যশপাল বাংলাদেশি চলচ্চিত্রে

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৮ ১৮:৩০



রাউড়ি রাঠোড়ের যশপাল বাংলাদেশি চলচ্চিত্রে

রাউড়ি রাঠোড় খ্যাত বলিউড অভিনেতা যশপাল শর্মা এবার বাংলাদেশি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। চলচ্চিত্রের নাম ফাগুন হাওয়া। এটি পরিচালনা করছেন তৌকির আহমেদ। ছবির নাম ফাগুন হাওয়া। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

আর ছবির অন্যতম একটি চরিত্রে দেখা যাবে বলিউডের এই অভিনেতা। আমির খানের লগন, বাস এক পাল, মুঝে কুছ ক্যাহনা হ্যায়, আজা নাচলে, সিং ইজ কিং, গ্যাংস ওফ ওয়াসিপুরসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয়ে করেছেন যশপাল শর্মা।

যশপাল শর্মা বাংলা চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে বলেন, আমি সব ভাষার চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী। তৌকীর সাহেব গল্প শুনিয়েছিলেন। ভাষা আন্দোলনের ইতিহাস আমি জানি। মনে হয়েছে কাজটি খুব ভালো হবে। এই ইতিহাসের অংশ হতে যাচ্ছি এটা আমার জন্য উত্তেজনার বটে।

যশপালের সর্বশেষ মনে রাখার মতো অভিনয় ছিল রাউড়ি রাঠোড় চলচ্চিত্র। যদিও এর আগে লগন দিয়ে দর্শকদের মনে বিশ্বাস ঘাতক হিসেবে দাগ কেটেছিলেন যশপাল।  রাউড়ি রাঠোড় এই চলচ্চিত্রে অক্ষয়ের পাশপাশি তিনি ভালো অভিনয় করেছেন। তার চলচ্চিত্রের নাম ছিল ইনসপেক্টর বিশাল শর্মা। 'ফাগুন হাওয়া' চলচ্চিত্রেও তাঁকে পাকিস্তানের পুলিশের চরিত্রেই দেখা যাবে। ইতোমধ্যে তার সাথে চুক্তি সম্পন্ন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম, পেয়েছেন ওয়ার্কপারমিটও।

আগামী ১০ মার্চ থেকে ফাগুন হাওয়ার শুটিং শুরু হতে যাচ্ছে খুলনায়।    

 


মন্তব্য