kalerkantho


ভক্তের মৃত্যুর পর জানা গেল সম্পত্তি সঞ্জয় দত্তের নামে!

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৮ ১৫:০৯



ভক্তের মৃত্যুর পর জানা গেল সম্পত্তি সঞ্জয় দত্তের নামে!

সঞ্জয় দত্ত তাঁর প্রিয় অভিনেতা। আর মৃত্যুর আগে নিজের প্রিয় অভিনেতার নামেই সব সম্পত্তি লিখে গেলেন এক অনুসারী ভক্ত। নাম নিশি হরিশচন্দ্র ত্রিপাঠী। মুম্বাইয়ের মালাবার হিলসের বাসিন্দা ছিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ৬২ বছরের নিশি হরিশচন্দ্রর মৃত্যু হয় গত ১৫ জানুয়ারি। এরপর পরিবারের সদস্যদের সামনে তাঁর উইলটি পড়া হয়। তখনই বিষয়টি জানা যায়। তাঁর পরিবারের সদস্যরা  উইল পড়ে অবাক হয়ে যান। পুলিশের মাধ্যমে ঘটনাটি জানানো হয় সঞ্জয় দত্তকে।

এ প্রসঙ্গে সঞ্জয় দত্ত বলেন, আমি কোনও কিছুর দাবি জানাব না। কারণ আমি নিশিকে চিনি না। তাই তাঁর সম্পত্তি নেওয়ার কোনও মানে নেই। ঘটনায় আমি শকড। আসলে অভিনেতা হিসেবে দেখেছি, কোনও অনুরাগী তাঁর সন্তানের নাম আমার নামে রেখেছে। রাস্তায় চলার সময় কেউ পাগলের মতো আমাকে ডেকেছে। কিন্তু, এমনও ঘটবে তা কখনও ভাবতে পারেনি।

সঞ্জয় দত্তর আইনজীবী জানান, আমরা ত্রিপাঠী পরিবারকে তাঁদের সম্পত্তি ফিরিয়ে দেওয়ার আইনি প্রক্রিয়া শুরু করে দিয়েছি। তাঁদের সঙ্গে যোগাযোগও করেছি আমরা।

 আরও জানা গেছে, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন সঞ্জয় দত্তর এই ভক্ত। তাই মৃত্যুর আগে নিজের সব সম্পত্তি প্রিয় অভিনেতার নামে লিখে গিয়েছিলেন তিনি। সেকথা পরিবারের সদস্যরা পর্যন্ত জানতে পারেননি।


মন্তব্য