kalerkantho


সম্পর্ক ভাঙল পুলকিত-ইয়ামির!

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৮ ২১:০৩



সম্পর্ক ভাঙল পুলকিত-ইয়ামির!

একদিকে যখন একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন টলিউডের পরিচালক-অভিনেত্রী জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সেই সময় সম্পর্ক ভাঙছে আরও এক তারকা জুটির। তবে এবার টলিউডে নয়, বলিউডে।

এবার নাকি অফিসিয়ালি সম্পর্ক ভাঙল পুলকিত সম্রাট এবং ইয়ামি গৌতমের। জানা গেছে, সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে নাকি একে অপরকে ‘আনফলো’ করে দিয়েছেন পুলকিত সম্রাট এবং ইয়ামি গৌতম। বিষয়টি নিয়ে তারকা জুটি মুখ না খুললেও, নেটিজেনরা কিন্তু সেলেব জুটির সম্পর্কের টানাপোড়েন নিয়ে বেশ জল্পনা শুরু করে দিয়েছেন। প্রসঙ্গত, ভ্যালেন্টাইনস ডে-তে একা একাই সময় কাটাবেন বলে আগেই জানিয়েছিলেন পুলকিত। তখন থেকে আলোচনা শুরু হয়।

এদিকে ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই বিষয়টি নিয়ে সরব হন পুলকিত সম্রাট প্রাক্তন স্ত্রী শ্বেতা রোহিরা। সালমান খানের ‘রাখি বোন’ শ্বেতা এর আগেই ইয়ামিকে দুষে তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। সালমানের রাখি বোনের অভিযোগ, তাঁর ঘর ভেঙেছেন ‘সনম রে’ অভিনেত্রী ইয়ামি। তাঁর জন্যই পুলকিতের সঙ্গে টানার বিয়ে ভেঙেছে।

শ্বেতার অভিযোগের পর এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি ইয়ামি। কিন্তু, তারপর থেকেই টালমাটাল হয়ে যায় পুলকিতের সঙ্গে তাঁর সম্পর্কের বাঁধন।

শোনা যায়, বোনের সঙ্গে যাতে সম্পর্ক না ভেঙে যায়, তার জন্য নাকি পুলকিতকে অনেকবার বুঝিয়েছিলেন সালমান। কিন্তু, তাতেও কোনও কাজ হয়নি। এরপরই পুলকিতের উপর সালমান বেশ বিরক্তও হয়ে যান বলে শোনা যায়।



মন্তব্য