kalerkantho


রণবীর সিং আসছেন পুলিশ অ্যাকশন ছবি 'সিমবা'য়

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৮ ১৭:৫৪



রণবীর সিং আসছেন পুলিশ অ্যাকশন ছবি 'সিমবা'য়

খুব শিগগিরই 'সিমবা'র শুটিং শুরু করবেন রণবীর সিং। এর আগে আলিয়া ভাটের সাথে 'গুল্লি বয়'-এর শুটিং শেষ করতে চান তিনি। রোহিত শেঠির পরবর্তী ছবি 'সিমবা'র প্রথম শিডিউলের শুটিংয়ে শুধু অ্যাকশন দৃশ্যগুলো ধারণ করা হবে বলে জানা গেছে। 'সিমবা' ছবিতে 'কুখ্যাত' পুলিশ কর্মকর্তা সংগ্রাম ভালেরাও চরিত্রে অভিনয় করবেন রণবীর।

মুম্বাই মিরর একটি সূত্রের বরাতে জানাচ্ছে, সম্প্রতি রোহিত শেঠির দপ্তরে চার ঘণ্টা আলাপ হয় দুজনের। রণবীরকে ছবির গল্পটি শোনান রোহিত। তাঁরা পরস্পরের সাথে আইডিয়া শেয়ার করেন। এপ্রিলেই শেষ হচ্ছে 'গুল্লি বয়'-এর শুটিং। এর পরই দারুণ এই ছবিটি নিয়ে কাজ শুরু করবেন রণবীর। বিষয়টি নিয়ে বেশ এক্সাইটেড রণবীর।

এর আগে ছবিটি প্রসঙ্গে রণবীর বার্তা সংস্থা আইএএনএসকে বলেন, রোহিত আমার ওপর আস্থা রাখেন, কেননা তিনি জানেন আমি আমার কাজের প্রতি সৎ। আমি ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত, ভীষণ আশাবাদীও। এমন একটা ছবি করার স্বপ্ন আমার অনেক আগে থেকে ছিল। 

'সিমবা' কী অন্য 'পুলিশ অ্যাকশন' ছবিগুলো থেকে আলাদা, জানতে চাইলে পুলিশ অ্যাকশন সুপার মুভি 'সিঙঘাম' ও 'সিঙঘাম রিটার্নস' পরিচালক রোহিত শেঠি পিটিআইকে বলেন, পুলিশ অ্যাকশন ছবি বলতে মানুষ 'সিঙঘাম' আর 'দাবাং' ছাড়া কিছুই বোঝে না। এ ধরনের ছবি মানেই তাদের কাছে অজয় আর সালমানের মুখ ভেসে ওঠে। তবে রণবীরের এই ছবিটি হবে সম্পূর্ণ অন্য আঙ্গিকে। 

রণবীরকে সবশেষ দেখা গেছে বহুল আলোচিত-সমালোচিত ও বিতর্কিত ছবি 'পদ্মাবত'-এ। এখন তিনি জয়া আখতারের ছবি 'গুল্লি বয়'-এ অভিনয় করছেন।
সূত্র : এনডিটিভি 



মন্তব্য