kalerkantho


'পালকি' জুটির রোমান্স এবার ধ্রুব মিউজিকে

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৮ ১৭:৪৯



'পালকি' জুটির রোমান্স এবার ধ্রুব মিউজিকে

দীর্ঘদিন কোনও নতুন গান পাচ্ছিলেন না  মিলন ভক্তরা। তবে সেই অপেক্ষার পালা শেষ হচ্ছে এবার। ভক্তদের জন্য সুখবর হলো আগামী ৮মার্চ আসছে মিলনের নতুন গান সেই সাথে ভিডিও। গানের শিরোনাম ‘তুমি চলে গেলে’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)

‘কেন এভাবে তুমি চলে গেলে/ আমাকে ছেড়ে দূরে বহুদূরে।’ এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মিলন নিজেই আর সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি। রাজধানীর বিভিন্ন লোকেশনে টানা ৪৮ ঘণ্টা চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

একটি অসাধারণ দুঃখ মিশ্রিত স্যাড রোমান্টিক গল্পে  এতে মডেল হিসেবে দেখা যাবে পালকি জুটি ইমতু রাতিশ এবং তানিয়া বৃষ্টিকে। আর এই গানের মধ্য দিয়েই প্রথম বারের মতো মিউজিক ভিডিওতে জুটি বাধলেন ইমতু রাতিশ এবং তানিয়া বৃষ্টি। থাকবে মিলনের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে মিলন বলেন- প্রত্যেক শিল্পীর কাছেই তার প্রতিটা কাজ প্রিয়। আমার কাছেও তাই , তবে এই গানটি আমার কাছে অন্য এক অনুভুতির গান।  গানটির কথা অসাধারন। ভিডিওটিও দর্শকদের হৃদয় নাড়া দিয়ে যাবে বলে আমি মনে করি। সব মিলে দর্শক-শ্রোতা গানটিকে গ্রহণ করবেন বলে আমার বিশ্বাস।  

 ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্রে জানা যায়, ৮মার্চ তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে   www.dhrubamusicstation.com এই ওয়েবসাইটে। এছাড়াও  জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে যথারীতি শোনা যাবে গান।



মন্তব্য