kalerkantho


নীরব মোদি কেলেঙ্কারি : সব সম্পর্ক চুকাবেন প্রিয়াঙ্কা

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:২৬



নীরব মোদি কেলেঙ্কারি : সব সম্পর্ক চুকাবেন প্রিয়াঙ্কা

শীর্ষস্থানীয় ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ড নীরব মোদির গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছিলেন প্রিয়াঙ্কা। ব্যাংক জালিয়াতির ঘটনার পর প্রিয়াঙ্কা সিদ্ধান্ত নিয়েছেন, এই প্রতিষ্ঠানটির সাথে সকল প্রকার সম্পর্কের ইতি ঘটাবেন। চুক্তি বাতিল করা নিয়ে আইনজীবীর পরামর্শও নিয়েছেন প্রিয়াঙ্কা বলে জানিয়েছে তাঁর মুখপাত্র। তবে প্রিয়াঙ্কা চোপড়া নীরব মোদির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন বলে যে দাবি উঠেছে, তা খারিজ করে দিয়েছেন প্রিয়াঙ্কার মুখপাত্র।  

এ-প্রসঙ্গে নিজের অভিজ্ঞতা ব্যক্ত করতে গিয়ে প্রিয়াঙ্কা জানান, ব্র্যান্ডের প্রচারের জন্য যে অর্থ দেওয়ার কথা হয়েছিল তা তাঁকে দেওয়া হয়নি।

গত এক সপ্তাহে নীরব মোদি ব্র্যান্ডের বিভিন্ন সংস্থা ও মেহুল চোকসির গীতাঞ্জলির শোরুমে অভিযান চালিয়ে কয়েক শ কোটি টাকার হীরা-সোনার অলংকার জব্দ করেছে পুলিশ। নীরব মোদির ৯টি বিলাসবহুল গাড়ি, ফ্ল্যাট, ঘড়ি সহ একাধিক জিনিস ও কাগজপত্র বাজেয়াপ্ত করা হয়েছে। 

ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) নীরব মোদিকে জালিয়াতি-কাণ্ডে হাজিরা দেওয়ার কথা জানালে তিনি জানান, পাসপোর্ট বাজেয়াপ্ত করায় তিনি হাজিরা দিতে পারবেন না।

উল্লেখ্য, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের সাড়ে ১১ হাজার কোটি টাকা জালিয়াতির মাধ্যমে আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে এই আন্তর্জাতিক ব্র্যান্ডটির মালিকের বিরুদ্ধে।   
সূত্র : এএনআই, আইএএনএস


মন্তব্য