kalerkantho


জিতলেন শাকিব!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:২৫



জিতলেন শাকিব!

বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে খরা চলছে এ কথা সত্য। সেই খরার মধ্যেও ঢাকাই ছবির সুপারস্টার তিনি। তার চলচ্চিত্র মুক্তি পেলে অনেকে ছুটে যান প্রেক্ষাগৃহে।

তিনিও ব্যস্ত থাকেন ক্যামেরার সামনে। নায়িকার সঙ্গে রোমান্স আর ভিলেনের সঙ্গে অ্যাকশনই তার কাজ। এবার পর্দার বাইরে খেলাধুলায়ও দাপট দেখালেন ঢাকাই চলচ্চিত্রের সেই সুপারস্টার শাকিব খান।

শুক্রবার তুরাগ রিসোর্টে বাংলাদেশ ফিল্ম ক্লাবের আয়োজনে এক বনভোজনে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে শাকিবের দল জিতেছে  ৪-১ গোলে।

খেলায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি একাদশ ছিল ফিল্ম ক্লাব একাদশের বিপক্ষে। ফিল্ম ক্লাবের অধিনায়ক ছিলেন শাকিব খান আর পরিচালক সমিতির অধিনায়ক ছিলেন মুশফিকুর রহমান গুলজার।

শাকিব খানের দলের হয়ে খেলেন অমিত হাসান, প্রযোজক ইকবাল, জাদু আজাদসহ আরো অনেকে। গুলজারের দলে খেলেন মোহাম্মদ হোসেন জেমি, শাহ আলম মণ্ডল, আকাশ আচার্য্য, ইস্পাহানী আরিফ, অপূর্ব রানা, পল্লী মালেকসহ আরও বেশ ক'জন।

বাংলাদেশ ফিল্ম ক্লাব প্রথম গোল করে প্রথম ২০ মিনিটের মাথায়। ১০ মিনিট খেলার বিরতির পর শুরু হয় খেলা। বিরতির পর ফিল্ম ক্লাবের নিজেদেরই এক সদস্যের পায়ে লেগে আত্মঘাতী গোল হয়।

এতে ড্র হয়ে যায় খেলাটি। পরে পাঁচ মিনিট খেলার সময় বাড়ানো হয়। পরে টাইব্রেকারে সিদ্ধান্ত নেওয়া হয়। টাইব্রেকারে ৪-১ গোলে জিতে যায় বাংলাদেশ ফিল্ম ক্লাব একাদশ।



মন্তব্য