kalerkantho


রুক্মিনীর জন্য গর্বিত দেব

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:২৮



রুক্মিনীর জন্য গর্বিত দেব

অনুষ্ঠান এক, প্রাপ্তি অনেক। একজনের কাছে স্বপ্ন সত্যি হওয়া, তো অন্যজনের কাছে তা গর্বের। সম্প্রতি সাইন্স সিটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ২০১৮ (পূর্ব)।

যে মঞ্চে পারফর্ম করে টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় বলছেন, ছোটবেলা থেকেই আমার পছন্দের তারকাদের এই মঞ্চে পারফর্ম করতে দেখেছি। শাহরুখ খান, মাধুরী দীক্ষিত-এই মঞ্চে (ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড) পারফর্ম করেছেন। এই একই মঞ্চে পারফর্ম করার সুযোগ পেয়ে আমি সম্মানিত।

এদিকে দেব আবার উচ্ছ্বসিত রুক্মিনীর জন্য। 'চ্যাম্প' এবং 'ককপিট'-এর নায়িকা রুক্মিনী সেরা অভিষেক ক্যাটাগরিতে পুরস্কৃত হওয়ার কারণে গর্বিত দেব। টাইমস অব ইন্ডিয়া-কে টলিউডের এই সুপার স্টার বলেন, আমি রুক্মিনীর জন্য গর্বিত।

আমার বরাবরই মনে হয়েছে রুক্মিনী একজন ভাল অভিনেত্রী এবং ও অভিনয়ে থাকতে পারবে। চ্যাম্প করার সময় রাজ (পরিচালক) এবং আমি ওকে নিয়ে অনেক আলোচনা করেছি। আমি মনে করি রুক্মিনী এমন একজন অভিনেত্রী যে সবধরনের চরিত্রই করতে পারবে।

উল্লেখ্য, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড-এ পুরস্কৃত হয়ে খুশি জাতীয় পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ও। প্রসঙ্গত, কিংবদন্তী চিত্র পরিচালক মৃণাল সেনকে লাইফ টাইম অ্যাচিভমেন্ট পুরস্কারে পুরস্কৃত করেছে ফিল্মফেয়ার। এছারাও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড-এ পুরস্কৃত হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায় সহ সঙ্গীত পরিচালক দেবজ্যোতি মিশ্রের মতো ব্যক্তিত্বরা। জিনিউজ



মন্তব্য