kalerkantho


শাহরুখকে 'এলিয়েন' বললেন অভিষেক!

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:০৭



শাহরুখকে 'এলিয়েন' বললেন অভিষেক!

সাইফ-কন্যা সারা আলী খানের প্রথম ছবি 'কেদারনাথ' নিয়ে সাম্প্রতিক খবর তো কমবেশি সবাই জানেন। প্রযোজক প্রেরণা অরোরা আর পরিচালক অভিষেক কাপুরের মধ্যে দ্বন্দ্বের খবর পুরনো। নতুন খবর হলো গাট্টু (অভিষেক কাপুরের নিক নেম) বেশ কিছু বিতর্কিত মন্তব্য নিয়ে গণমাধ্যম ও নেটিজেনদের মধ্যে আলোচনা চলছে এবং এ মন্তব্যগুলোর কারণে বেশ বিব্রত পুরো বলিউড-পাড়া।

সম্প্রতি বলিউডের বেশ ক'জন মহারথির বিষয়ে অবমাননাকর মন্তব্য করেছেন পরিচালক অভিষকে কাপুর। তাঁর মধ্যে আছেন শাহরুখ খান, করণ জোহর আর রোহিত শেট্টি। 

এটা ইতিমধ্যে অনেকেই জেনেছেন যে, এদের দুজনের (প্রেরণা আর অভিষেক) মধ্যে প্রথম ঝামেলা শুরু হয় কেদারনাথ ছবির রিলিজ ডেট নিয়ে। প্রেরণা চাচ্ছিলেন তারিখটা বদলাতে, কেননা ওই তারিখেই (২১ ডিসেম্বর, ২০১৮) প্রেক্ষাগৃহে আসছে শাহরুখ খানের বিগ বাজেট সুপার মুভি 'জিরো'। আর এতেই শুরু সমস্যার। বিগড়ে বসেন অভিষেক। অস্বীকার করেন এবং ট্যুইটে বলেন, ওই দিনই মুক্তি পাবে কেদারনাথ। যদিও এর আগে প্রেরণা অফিসিয়ালি তারিখ বদলানোর বিষয়টি জানান।

এর পরই আসে মূল অভিযোগ, শাহরুখের বিরুদ্ধে না-কি বিষ ওগরাচ্ছেন অভিষেক। ১ জানুয়ারি মুক্তি পাওয়া শাহরুখ খানের ছবি 'জিরো'র টিজার মুক্তির আগে একটি মেসেজে অভিষেক বলেন, আমি টিজারটি দেখেছি। গানটিও। ওখানে শাহরুখকে একটি এলিয়েনের মতো দেখা গেছে। ছবিটিতে বামনরূপী শাহরুখকে উপহাসও করেন তিনি এবং এ-ও বলেন, শাহরুখের জিরো থেকে তাঁর কেদারনাথ অনেক ভালো ছবি হবে।

তবে, এ ব্যাপারে শাহরুখ খানকে কোনো মন্তব্য করতে শোনা যায়নি। তিনি এখন জিরো ছবির কাজ নিয়ে ব্যস্ত।
সূত্র : ডিএনএ, ডেকন ক্রনিকল, মিড-ডে


মন্তব্য