kalerkantho


স্থায়ীভাবে রণবীর কাপুরের স্মৃতি ট্যাটু মুছে ফেললেন দীপিকা?

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:১৭



স্থায়ীভাবে রণবীর কাপুরের স্মৃতি ট্যাটু মুছে ফেললেন দীপিকা?

এক সময় বলিউডের ক্যাসানোভা বয় রণবীর কাপুরের প্রেমে হাবুডুবু খেতেন দীপিকা পাডুকোন। প্রেম এতটাই গভীর ছিল যে বয়ফ্রেন্ডের নামে ঘাড়ের কাছে একটি ট্যাটুও করান তিনি। দুজনের সম্পর্কের মতো সেই ট্যাটুও খুব জনপ্রিয় হয়। কিন্তু সেই প্রেম বেশিদিন টিকল না। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান রণবীর। বিচ্ছেদ ঘটে রণবীর-দীপিকার।

তবে সম্পর্ক ভাঙলেও ট্যাটু সরাননি দীপিকা। সম্পর্কের স্মৃতিটুকুই বয়ে বেড়াচ্ছিল সেই ট্যাটু। এরপর তাঁর জীবনে আসেন রণবীর সিং। তারপরেও ট্যাটু সরাননি তিনি। মাঝে মধ্যে বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় ট্যাটু না দেখতে পেয়ে অনেকেই ভেবেছিলেন এবার বোধহয় ঘাড় থেকে রণবীরকে ঝেড়ে ফেলেছেন নায়িকা। কিন্তু পরে জানা যায় ফটোশপের কারসাজিতে ঢেকে দেওয়া হয়েছে ট্যাটুকে।

আরও একবার সেই ট্যাটুর কারণে খবরের শিরোনামে দীপিকা। এদিন মুম্বাই থেকে হায়দ্রাবাদ উড়ে যান পদ্মাবতের নায়িকা। মুম্বাই এয়ারপোর্টে তাকে ধুসর টপ ও সাদা ট্রাউজারে দেখা গিয়েছে। এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে দীপিকার ঘাড়ে ব্যান্ডেজ বাধা। এরপরই গুঞ্জন শুরু হয়। তবে কি স্থায়ী ভাবে ট্যাটু মুছে ফেললেন দীপিকা? যদিও এব্যাপারে স্পিকটি নট তিনি। ক্যামেরায় পোজ দিয়ে সোজা ঢুকে যান এয়ারপোর্টে।

তবে ট্যাটু ছাড়া হোক কিংবা ট্যাটু সমেত, দীপিকা সবসময়েই অনবদ্য। এদিনও তাকে অনবদ্যই লাগছিল।


মন্তব্য