kalerkantho


হৃত্বিকের জন্য ১০ কোটি ব্যয়ে শীতাতপনিয়ন্ত্রিত কৃত্রিম শহরতলি

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৩৭



হৃত্বিকের জন্য ১০ কোটি ব্যয়ে শীতাতপনিয়ন্ত্রিত কৃত্রিম শহরতলি

'সুপার ৩০'-এর প্রথম লুক ইতিমধ্যেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। সবাই পছন্দ করেছেন হৃত্বিকের নন-গ্ল্যামার রূপ। গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের ওপর নির্মিত ছবিটি ইতিমধ্যে মানুষের আকর্ষণের কেন্দ্রে পৌঁছেছে। আর এর অন্যতম কারণ হৃত্বিক। তিনি জানেন, কিভাবে দর্শকদের কাছে পৌঁছাতে হয়, তাদের ভালোবাসা পেতে হয়। তিনি দেখিয়ে দিয়েছেন, শুধু গ্ল্যামারে নয়, নন-গ্ল্যামারেও দারুণ সপ্রতিভ তিনি।

ইতিমধ্যে 'কাবিল' তারকা তাঁর নতুন ছবির শুটিং শুরু করেছেন। আর এ নিয়েই এই সংবাদ। গণমাধ্যম ডিএনএ জানাচ্ছে, পুরো ইউনিট মুম্বাই যাচ্ছে এবং সেখানে ১০ কোটি রুপি খরচ করে তৈরি করা হয়েছে ছবির সেট। নির্মাণ করা হয়েছে একটি স্টুডিও যাতে দেখানো হয়েছে একটি শহরতলিকে। 

কেন নির্মাণ করা হয়েছে এই সেট? এমন প্রশ্নের জবাবে একটি সূত্র জানায়, শুধু হৃত্বিকের কথা মাথায় রেখেই এই সেট নির্মাণ করা হয়েছে। আসছে গরমে বিহার অঞ্চলে থাকবে অস্বাভাবিক উষ্ণ তাপমাত্রা। আর তাতে অস্বস্তি বোধ করতে পারেন হৃত্বিক। ব্যাহত হতে পারে ছবিটির শুটিং। আর তাই মুম্বাইতেই একটি 'বিহারি' শহরতলি নির্মাণ করা হয়েছে। এতে বেশ আরামেই হৃত্বিক অভিনয় করতে পারবেন বলে মনে করছেন নির্মাণসংশ্লিষ্টরা।

কেননা, এই কৃত্রিম শহরতলিটি থাকবে শীতাতপনিয়ন্ত্রিত।

'কুইন' খ্যাত বিকাশ ভাই পরিচালিত ছবিটি এ বছরের শেষ নাগাদ মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।
সূত্র : ডেকন ক্রনিকল  



মন্তব্য