kalerkantho


পিংকি ছেত্রী হাজির!

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৫০



পিংকি ছেত্রী হাজির!

পিংকি ছেত্রী। নেপালি বংশদ্ভুত একজন বাংলাদেশি কণ্ঠশিল্পী। দাদু গানের মানুষ ছিলেন, বাবাও ভালো গান করতেন তাই পারিবারিকভাবেই সংগীতের হাতেখড়ি তার।

২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতার মাধ্যমে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পিংকি। গান নিয়েই আগামী দিনে পথ চলতে চান তিনি। বর্তমান শিল্পীদের সাথে নিজেকে মানিয়ে নিতে সর্বত্র পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায়  নিজের নতুন একক গান নিয়ে আসছেন এই সম্ভাবনাময় কণ্ঠশিল্পী।

গানের শিরোনাম ‘দেখা হবে’।  গানটি লিখেছেন গোলাম কবির রনি, সুর ও সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
 
মালয়েশিয়া ও নেপালের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মিত হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন তানভীর খান। এতে মডেল হয়েছেন পিংকি ছেত্রী ও তার বোন প্রিয়া ছেত্রী।

এর আগে একাধিক মিক্সড অ্যালবামে অন্যের গান গাইলেও নিজের মৌলিক গান নিয়ে প্রথম বারের মতো হাজির হচ্ছেন পিংকি। তাই অনেকটা আবেগ আপ্লুত এই কণ্ঠশিল্পী । নিজের মৌলিক এই গান এবং ভিডিও নিয়ে পিংকি বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে সবার যেমন ইচ্ছে থাকে নিজের গান দিয়ে মানুষের মনে থাকা, নিজের চিন্তা, ভাবনা, অনুভূতিগুলো গানের মাধ্যমেই শ্রোতাদের কাছে তুলে ধরা। সেই চিন্তা থেকেই অনেকটা সময় নিয়ে, যত্ন নিয়ে, অনেক পরিশ্রম করে  ‘দেখা হবে’ গান এবং গানটির ভিডিও করেছি।

তিনি বলেন, আমার নতুন এই গান শ্রোতা-দর্শকদের আনন্দ দিবে বলে আমার বিশ্বাস।  তানভীর খান ভাইকে ধন্যবাদ এত সুন্দর একটি ভিডিও নির্মাণ করার জন্য। শ্রোতাদের ভালো লাগলেই আমার কষ্ট সার্থক। আর আমি বিশ্বাস করি, যে কাজে পরিশ্রম  এবং যত্ন আছে, সে কাজ কখনো বিফলে যায় না।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ২২ ফেব্রুয়ারি তাদের ইউটিউবে ‘দেখা হবে’ গানটি অবমুক্ত করবে। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইওন্ডার মিউজিকে।


মন্তব্য