kalerkantho


এই বাকি ছিল আমিসার!

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:১৯



এই বাকি ছিল আমিসার!

আমিসা ছবি: ইন্সটাগ্রাম

আজকাল হলিউড-বলিউডের নারী তারকারা তা সে ফিল্মের হোক আর টিভির হোক- সামাজিক মাধ্যমে খোলামেলা ছবি দেওয়ার প্রতিযোগিতায় নেমেছেন যেন। কে কতোটা খোলামেলা আর আকর্ষক ভঙ্গিতে নিজেকে তুলে ধরতে পারেন তারই যেন অদৃশ্য প্রতিযোগিতা চলছে। তো এতে সর্বশেষ যোগ দিলেন ইদানিং প্রায় হারিয়ে হাওয়া বলিউড অপ্সরী আমিসা প্যাটেলও। 

ঋত্বিক রোসনের বিপরীতে সুপারহিট কাহো না পেয়ার হ্যায় ছবি দিয়ে অভিষেক হওয়া এই তারকা পরবর্তীতে আর তেমন হিট ছবির মুখ দেখেন নাই বলা যায়। ক্যারিয়ারে সুবাতাস আনতে তিনি নাকি একসময় তুকতাক বা ব্ল্যাক ম্যাজিক চর্চার দিকেও ঘুরেছিলেন বলে শোনা যায়। একটা সময়ে তাকে দেখা গেছে বিভিন্ন ফ্যাশন শো বা শপ উদ্বোধনেও যোগ দিতে। সে সূত্রে ঢাকার গুলশানে একটি মেগাশপের উদ্বোধনীতে তাকে দেখা গিয়েছিল।

এমনসব ছবি প্রকাশ করায় প্রশংসার চেয়ে নেতিবাচক কমেন্টই বিদ্ধ করছে আমিসাকে   ছবি: ইন্সটাগ্রাম

তো বাস্তব কথা হচ্ছে অসাধারণ সুন্দরী আর আকর্ষণীয় ফিগার নিয়েও আমিসা এখন আর মুম্বাইতে কোনো আলোচনাতেই নেই। তবে তিনি আলোচনায় আসতে চাচ্ছেন। তাই তিনি ইন্সটাগ্রামে খোলামেলা ছবি আপলোড করেছেন। তবে তার ছবিগুলো হচ্ছে বেডরুমে তোলা আদুরে ভঙ্গির। ছবিগুলো দেখতে যেমনই হোক- নেতিবাচক কমেন্টে বেহাল অবস্থা আমিসার। 

নাদিম নামে এক ইন্সটাগ্রাম ব্যবহারকারী লিখেছেন- এমনটা তখনি হয় যখন ফর্ম থেকে পড়ে যাওয়া কোনো অভিনেত্রী আপনার মনোযোগ আকর্ষণ করতে চায়। একজন তো সরাসির তাকে প্রশ্নই করে বসে- আপনি আসলে এমনটা কেন করছেন? 

সাম্প্রতিক সময়ে আমিসার এমন চেষ্টা এটাই প্রথম না। কিছুদিন আগে সুইমিং পুলে সুইমস্যুটে নানান পোজের ছবি আপলোড করেন ইন্সটাগ্রামে। তখনও তাকে নিয়ে আপত্তিকর এবং ক্ষেত্রবিশেষে বিশ্রি সব কমেন্ট করে ইউজাররা। 

তবে খোঁজখবরে জানা গেছে, চলতি বছর আমিসার দুটো ছবি রিলিজ হওয়ার অপেক্ষায় আছে। এগুলো হচ্ছে দেশি ম্যাজিক ও ভাইয়াজি সুপারহিট। ধারণা করা হচ্ছে, নিজের কপাল ফেরাতে হাতের পাঁচ এই ছবিগুলো রিলিজের আগে আলোচনায় আসার কৌশল হিসেবে অমন সব গরমাগরম ছবি প্রকাশ করছেন তিনি।         


মন্তব্য