kalerkantho


ভালোবাসার গল্পে উজ্জ্বল তৌসিফ-টয়া

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৫৬



ভালোবাসার গল্পে উজ্জ্বল তৌসিফ-টয়া

ক্লোজ আপ কাছে আসার গল্প মূলত দু'টি হৃদয়ের নিকটবর্তী হওয়ার স্ক্রিনিং। এবারের ক্লোজ আপ আসার গল্পে নির্মিত তিনটি নাটক। এর মধ্যে 'আমি তোমার গল্প হবো' নাটকটি আলোচনায় এসেছে নানাভাবে।  যার মধ্যে অন্যতম ঘটনা হলো সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে নাটকটি দেশীয় গুগল ট্রেন্ডিংয়ে ২৫৪ ঘণ্টার আগে এক নম্বরে অবস্থা করে নেয়।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মূলত পাঠকদের পাঠানো গল্প থেকেই নির্মিত হয় কাছে আসার গল্প। তেমনি একটি গল্প 'আমি তোমার গল্প হবো।' মুমতাহিনা চৌধুরী টয়া ও তৌসিফ মাহবুবের 'কাছে আসার' রসায়ন উঠে আসে এই নাটকে। খাইরুল হাসানের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মাবরুর রশীদ বান্নাহ।

নাটকটি ভালোবাসা দিবসে ত্রয়ী হিসেবে বাংলাভিশনে প্রচারিত হলেও সোশ্যাল সাইটে এককভাবে অবস্থা তৈরি করে নেয়। নির্মাণেও প্রশংসা পায় নাটকটি। এছাড়াও তৌসিফ টয়ার অভিনয়ও অনবদ্য হিসেবে বিবেচিত করে সোশ্যাল মিডিয়ার দর্শকেরা। ইউটিউবে নাটকই মাত্র ৫ দিনে প্রদর্শিত হয়েছে প্রায় ৮ লাখ বার।

এক উইডিং প্ল্যানার্স (বিয়ে ব্যবস্থাপক) মেয়ে ও একজন উইডিং ফটোগ্রাফারের (বিয়ের আলোকচিত্রী) কাছে আসার গল্পে নির্মিত হয়েছে নাটকটি। পেশাদারিত্বের জায়গা থেকেই টয়া ও তৌসিফের দেখা হয়। সেই দেখা ধীরে ধীরে প্রণয়ে পরিণত হয়। একটা সময় ভুল বোঝাবুঝির পরে দূরে চলে যাওয়া, ফের কাছে আসা নিয়ে 'আমি তোমার গল্প হবো।'

নির্মাতা বান্নাহ বলেন, এটি খুব সাধারণ একটি প্রেমের গল্প হলেও এর মধ্যে রয়েছে নানা বাঁক। নাটকের প্রতিটি সিকোয়েন্সে দর্শকেরা খুঁজে পাবেন প্রেম, ভালোবাসা, বিরহ, বিস্বাদ।

এখানে দেখুন সম্পূর্ণ নাটক



মন্তব্য