kalerkantho


রানি তাঁর স্বামীকে গালিগালাজ করেন!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৫২



রানি তাঁর স্বামীকে গালিগালাজ করেন!

চার বছর পর রানি মুখার্জিকে আবার বড় পর্দায় দেখা যাবে। বর্তমানে তিনি তাঁর আসন্ন চলচ্চিত্র ‘হিচকি’ প্রচারে ব্যস্ত। সম্প্রতি, নেহা ধুপিয়ার চ্যাট শোতে, রানি তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক কথা বলেন। নেহা রানিকে জিজ্ঞেস করেন তিনি কখনও রেগে যান বা গালিগালাজ করেন। এর উত্তরে রানি বলেন প্রতিদিন তিনি তাঁর স্বামীর ওপর রাগ করেন এবং গালিগালাজ করেন।

শোতে রাণি বলেন- আদিত্য খুব যত্নশীল ও মিষ্টি ব্যক্তি। কখনও কখনও ভালবাসায় তাঁর জন্য গালাগালি বেরিয়ে আসে। যদি আমি কারো সম্পর্কে অপব্যবহার করি তবে আমি তাকে অনেক ভালোবাসি। রানি আরো বলেন যে তাঁর স্বামী সেরা পরিচালক।

আদিত্যর সঙ্গে তাঁর প্রথম সাক্ষাৎ সম্পর্কে বলেন, আমার প্রথমবার তাঁর সাথে মুঝসে দোস্তি কারোগে সিনেমার সেটে দেখা হয়। সেই সময় আমার সিনেমাগুলি সঠিকভাবে কাজ করছিল না। তখন অনেকে আদিত্যকে রানিকে সিনেমায় কাস্ট করতে বারণ করেন।

তা সত্ত্বেও আদিত্য মনে করেন তাঁর সিনেমার জন্য তিনি নিখুঁত ছিলেন এবং তাঁর প্রতিভার ওপর সম্পূর্ণ বিশ্বাস ছিল। রানিকে যখন জিজ্ঞাসা করা হয় তাঁর বিয়েতে কতজন অতিছি এসেছিলেন। তিনি উত্তর দেন ১২ জন।

রানি জানিয়েছেন, বিয়ের প্রস্তুতি অল্প সময়ের মধ্যে করেছিলেন। আমার প্রথম থেকে ইচ্ছা ছিল বিয়ে বাঙালি রীতি অনুযায়ী করার। আদিত্য আমার সেই ইচ্ছা পূরণ করেছেন।

রানি মুখার্জী এবং আদিত্য চোপড়া ২১ এপ্রিল, ২০১৪ সালে ইতালিতে বিয়ে করেন। বিয়েতে পরিবারের লোক এবং কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন। ৯ ডিসেম্বর, ২০১৫ সালে আদিরার জন্ম হয়।



মন্তব্য