kalerkantho


ফের কাজ খোয়াতে হলো অরিজিৎকে

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৫৩



ফের কাজ খোয়াতে হলো অরিজিৎকে

বলিউডের ভাইজান সালমান সম্পর্কে একটা কথা ভীষণ পরিচিত। যে তিনি 'দোস্তি ভি দিল সে নিভাতি হ্যায়, দুশমনি ভি'। শুধুমাত্র সালমান খানের সাহায্যেই বলিউডে কাজ পেয়েছেন এমন নাম বহু আছে। ক্যটরিনা কাইফ, অর্জুন কাপুর, জারিন খান সহ অনেকেই সালমানের কৃপাধন্য। একবার যদি সালমান কাউকে পছন্দ করেন তার জন্য তিনি সর্বদা দরাজ হস্ত।

অরিজিৎ সিং-এর সঙ্গে সালমানের যে সমস্যা রয়েছে সেকথা অনেকেরই জানা। যদিও ঝামেলাটা ৬ বছর আগের। তবুও এখনও সেটা ভুলতে পারেননি ভাইজান। সেই অ্যাওয়ার্ড ফাংশানে এক্কেবারেই ক্যাসুয়াল শার্ট, চটি পরেই হাজির হয়েছিলেন অরিজিৎ সিং। যেখানে তাঁকে সেরা নবাগত গায়কের পুরস্কার দেওয়া হয়। আর ওই শোতে সঞ্চালক ছিলেন সালমান খান। অরিজিৎ সিংকে ওভাবে অ্যাওয়ার্ড নিতে স্টেজে উঠতে দেখে সালমান বলেন ' শো গ্যায়ে থে ক্যায়?' (ঘুমোছিলে নাকি) অরিজিৎও মজা করে উত্তর দেন 'কেয়া স্যার আপ লোগো নে সুলা দিয়া।'

উঠতি গায়ক অরিজিতের মুখে এমন জবাব সালমানের পছন্দ হয়নি। ব্যস তারপর থেকে অজস্রবার সল্লু ভাইয়ের জন্যই কাজ খোয়াতে হয়েছে বাংলার অরিজিৎকে। যদিও পরে বহুবার, বহুভাবে ভাইজানের কাছে ক্ষমা চেয়েছেন অরিজিৎ। এমনকি ফেসবুকেও ক্ষমা চেয়ে লম্বা একটা খোলা চিঠি লিখেছিলেন। তবে তাতেও ভাইজানের মন গলেনি কিছুতেই।

শেষবার 'টাইগার জিন্দা হ্যায়' ফিল্মে 'দিল দিয়া গলন' গানটি অরিজিৎ সিংয়ের গাওয়ার কথা থাকলেও সালমান তাঁকে সরিয়ে পাকিস্তানি গায়ক আতিফ আসলামকে দিয়ে গাওয়ান। এখন শোনা যাচ্ছে আপকামিং সোনাক্ষী-করণ জোহর অভিনীত 'ওয়েলকাম টু নিউ ইয়র্ক' ফিল্মেও গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের। তবে ওই ছবিতে বিশেষ চরিত্রে সলমন খানকে দেখা যাবে। তাই সেখানেও অরিজিৎকে সরিয়ে পাকিস্তানের রাহাতে ফতেহ আলি খানকে দিয়ে গান গাওয়ানোর কথা শোনা যাচ্ছে।



মন্তব্য