kalerkantho


২৩ মার্চ মুক্তি পাবে শাকিব-বুবলীর 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া'

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৫৬



২৩ মার্চ মুক্তি পাবে শাকিব-বুবলীর 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া'

গেল শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দেশের ১১৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান ও মিম অভিনীত ছবি 'আমি নেতা হবো'। মুক্তির পর দর্শকরা ছবিটি সাদরে গ্রহণ করে। যে জন্য হল মালিক, প্রযোজক, নির্মাতা সবাই ছবির ব্যবসা নিয়ে বেশ খুশি।

নতুন খবর, আগামী ২৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছেন শাকিব খানের আরেক ছবি  'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া', এই ছবিতে শাকিবের সঙ্গে থাকবেন হালের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

শাকিব-বুবলী জুটির এই ছবির মুক্তির খবর নিশ্চিত করেছেন পরিচালক উত্তম আকাশ। তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে ২৩ মার্চ 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া' ছবিটি মুক্তি পাবে। তিনি বলেন, আমি নেতা হবো ছবির সাফল্যের ফলেই প্রযোজক চাচ্ছেন ২৩ মার্চ 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া' মুক্তি পাক। সেভাবে আগানো হচ্ছে।

উত্তম আকাশ জানান, 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া' ছবির তিনটি গানের শুটিং হয়েছে থাইল্যান্ডের মনোরম লোকেশনে। কয়েকটি দৃশ্যের শুটিং বাকি, যেটা এমাসেই শেষ করা হবে। এরপর ডাবিং শেষ করে সেন্সরে জমা দেয়া হবে 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া'। আমার বিশ্বাস দুই অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এই ছবিটি দর্শকরা এই ছবিটিও সাগরে গ্রহণ করবে।

এই ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন। শাকিব-বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু প্রমুখ। গেল বছরের অক্টোবর মাসে এই ছবি শুটিং শুরু হয়েছিল।

 



মন্তব্য