kalerkantho


ইন্টারেনেটের ঝড় এখন পাকিস্তানি প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৩১



ইন্টারেনেটের ঝড় এখন পাকিস্তানি প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে

হঠাৎ করেই পাকিস্তানে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। এই তো হলিউডে শুটিং করছিলেন। সেখানকারই আপডেট সোশ্যাল মিডিয়ায় দিচ্ছিলেন। আবার প্রতিবেশী মুলুকে কী করছেন ইন্ডিয়ান দেশি গার্ল? তাও আবার এমন অশান্ত পরিস্থিতিতে!

এক নজরে ছবিটি দেখলে এ কথা অনেকেরই মনে জাগতে পারে। কিন্তু পরক্ষণেই বোঝা যাবে ইনি আদতে প্রিয়াঙ্কা চোপড়া নন। তার পাকিস্তানে এই মুহূর্তে থাকার কথাও নয়। তাহলে কে এই তরুণী? ইনিও অভিনেত্রী। তবে পাকিস্তানের। নাম ঝালায় সরহদি। মডেল ও অভিনেত্রী হিসেবে কদর রয়েছে।

তবে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মুখের মিল নিয়ে বিড়ম্বনাতেও পড়তে হয় ঝালায়কে। বন্ধু মহলে এর জন্য কম টিটকিরি শুনতে হয় না। এমনকী, বিদেশে গেলেও নাকি তাকে শুনতে হয় তিনি প্রিয়াঙ্কা চোপড়ার কেউ হন কি না।

একবার নাকি কাজের জন্য এক বন্ধুকে নিজের ছবি শেয়ার করেছিলেন ঝালায়। তিনি সে ছবি এ এজেন্টকে দেখান। ছবি দেখেই সেই ব্যক্তি প্রশ্ন করেন, ইনি কে? প্রিয়াঙ্কা চোপড়ার বোনকে তো এমন দেখতে নয়।

ঘরে-বাইরে এ তুলনা এখন গা সওয়া হয়ে গেছে পাক অভিনেত্রীর। এখন তিনিও পি সি-র সঙ্গে এ মিল মেনে নিয়েছেন। আর এ সৌন্দর্য নিয়েই পাকিস্তানের অভিনয় জগতে নাম কামাতে চান। অবশ্য প্রিয়াঙ্কা তার মতো দেখতে এই পাকিস্তানি অভিনেত্রীর কথা জানেন কি না, জানা নেই। তবে নেটদুনিয়ায় বাসিন্দারা ইতিমধ্যেই সন্ধান পেয়ে গিয়েছেন তার। অনেকেই এই কারণেই ঝালায়কে ফলো করতেও শুরু করেছেন।

 



মন্তব্য