kalerkantho


বেকার অমিতাভ, দীপিকা-ক্যাটের সঙ্গে কাজ চেয়ে আবেদন!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৫২



বেকার অমিতাভ, দীপিকা-ক্যাটের সঙ্গে কাজ চেয়ে আবেদন!

এত বড় তারকাও যে বেকার হয়ে পড়েন তা কারো ধারণা ছিল। অনেক তারকাই জ্বলে উঠে নিভে গেছেন। কিন্তু বিগ বি বলে কথা। বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন এই বয়সেও আলো ছড়িয়ে যাচ্ছেন। কিন্তু সম্প্রতি বেকার হয়ে পড়েছেন তিনি। কাজ খুঁজছেন। এ কারণে নিজের বায়োডেটা টুইটারে পোস্ট করে বলিউড ইন্ডাস্ট্রিতে শোরগোল ফেলে দিলেন এই মেগা স্টার। 

আরো পড়ুন: শাহরুখ কী তবে 'স্যালুট' করবেন না?

তিনি এমন কাজ, যা তাকেই মানাবে। অন্যদিকে, সহ অভিনেত্রীদের উচ্চতার সমস্যাতেও কাজে প্রভাব পড়বে না বলে আশ্বাস দিয়েছেন। কাজেই দীর্ঘাঙ্গী অভিনেত্রীদের উদ্দেশ্যে পোস্ট করলেন তিনি। এমন কথা জানিয়ে বায়োডেটাও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। 

এ নিয়ে একটি সংবাদপত্রের কাটিং নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন বিগ বি। সঙ্গে নিজের বায়োডেটা আছে। তাতে পরিষ্কার লিখেছেন, তার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি, বয়স ৭৬ বছর, ৪৯ বছর টানা কাজ করছেন, ইতোমধ্যে ২০০টি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। হিন্দি, ইংরেজি ও বাংলা ছাড়াও পাঞ্জাবিতেও তিনি সমান সাবলীল। তার বায়োডেটা নিচে দেখে নিন।

টুইটারে বিগ বি'র এই টুইট সবার নজর কেড়েছে

বলিউডে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, শিল্পা শেঠির মতন বেশ কয়েকজন অভিনেত্রীর উচ্চতা বেশি থাকায় প্রায়ই সমস্যায় পড়েন ছবির নির্মাতারা। নায়কদের উচ্চতা ও নায়িকাদের উচ্চতা সমানভাবে দেখাতে গিয়ে হিমশিম খাচ্ছেন তাঁরা। উল্লেখ্য, পদ্মাবতে শহীদ কাপুরের সঙ্গে যখনই দীপিকা মুখোমুখি এসেছেন, মাঝে প্রকট হয়ে পড়েছে তাদের উচ্চতা। বেশ কয়েকবার দীপিকার কাছে শহীদকে বেশ বেঁটে লেগেছে। একই সমস্যা আমিরেরও। ধুম থ্রি-তে ক্যাটরিনার কাছে বেশ খাটো লেগেছিল আমির খানকে। 

আরো পড়ুন: ২৬ এপিসোডে ৭৮ কোটি নিচ্ছেন সালমান!

উচ্চতা নিয়ে প্রশ্ন উঠতেই তাই হয়তো এমন পোস্ট শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। 
সূত্র : এই সময় 



মন্তব্য