kalerkantho


চাহনিতে ঘায়েল করার 'পরিকল্পনা ছিল না, সবই কাকতালীয়' : প্রিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:২৯



চাহনিতে ঘায়েল করার 'পরিকল্পনা ছিল না, সবই কাকতালীয়' : প্রিয়া

পূর্ব-পরিকল্পনা ছিল না, সবটাই কাকতালীয়। প্রতিক্রিয়ায় জানালেন ভাইরাল গার্ল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। চাহনিতে ঘায়েল করা প্রিয়া নিজের ভাইরাল হয়ে যাওয়া ভিডিও নিয়ে আরও বলেন,কোনও পূর্ব পরিকল্পনা ছিল না। এই সমস্ত প্রচার, জনপ্রিয়তা, সবই আকস্মিকভাবে ঘটেছে। আমি জানি না কীভাবে এর ব্যাখ্যা করব।

সাধারাণ থেকে 'অসাধারণ' হতে প্রিয়াঙ্কা প্রকাশের সময় লেগেছিল মাত্র ২৪ ঘণ্টা। ক্লিকে ক্লিকেই 'হিট' তকমা জুড়ে গিয়েছিল ১৬ বছরের প্রিয়ার নামের সঙ্গে। সপ্তাহ কাটতে না কাটতেই যেন পৃথিবী থেকে মহাকাশ পাড়ি দেওয়া হয়ে গিয়েছে এই দক্ষিণী মেয়ের। একটা ভিডিও ক্লিপ নক্ষত্রসম ঔজ্জ্বল্য এনে দিয়েছে এই ষোড়শীর জীবনে।

প্রিয়া এখন টেলিভিশন চ্যানেলের টিআরপি তোলার বেস্ট অপশন। এই প্রিয়াকে নিয়েই তো নিয়ে আট কলামের শিরোনাম করছে খবরের কাগজ। পাতা জুড়ে লেখা হচ্ছে হাজার হাজার শব্দ। ১০০ লাইকওয়ালা প্রিয়া প্রকাশ ওয়ারিয়র এক নিমিষেই পৌঁছে গিয়েছে ৩০ লাখের অনুরাগী পরিবেষ্টিত হাইপ্রোফাইল ইনস্টা তারকাদের ক্লাবে। অভিষেকেই যেন মহাপ্রলয়।

আলো তে যখন চোখ বুজে যাওয়ার অবস্থা তখনই যেন অন্ধকারের ভ্রূকুটি এই ভাইরাল কন্যার জীবনে। মুসলিম ভাবাবেগে আঘাত করেছে প্রিয়া প্রকাশ অভিনীত ‘মানিক্য মালারায়া পুভি’ গান। দায়ের হয়েছে একাধিক অভিযোগ। আর এতেই বিচলিত ভাইরাল গার্ল প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে দক্ষিণী অভিনেত্রী জানিয়েছে, "আমি এই বিষয়ে বিশেষ জানি না। তাই আমার চুপ থাকাই উচিত। জিনিউজ


মন্তব্য