kalerkantho


স্টার সিনেপ্লেক্সে থ্রিডি অ্যানিমেশন ছবি ‘পিটার র‌্যাবিট’

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৫০



স্টার সিনেপ্লেক্সে থ্রিডি অ্যানিমেশন ছবি ‘পিটার র‌্যাবিট’

আগামী শুক্রবার থ্রিডি অ্যানিমেশন ছবি ‘পিটার র‌্যাবিট’ মুক্তি দিচ্ছে স্টার সিনেপ্লেক্স। গত ৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া মজার এই ছবি ইতোমধ্যে দর্শকদের ভালো সাড়া পেয়েছে।

যুক্তরাজ্যের বিখ্যাত শিশুসাহিত্যিক ও প্রকৃতিবিজ্ঞানী বিয়েট্রিক্স পটারের (১৮৬৬-১৯৪৩) লেখা গল্প ‘দ্য টেইল অব পিটার র‌্যাবিট’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। অ্যাডভেঞ্চার কমেডি থ্রিডি অ্যানিমেশনের এ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন উইল গ্লুক।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন জেমস কর্ডন, মার্গট রবি, এলিজাবেথ ডেবেকি ও ডেইজি রিডলি প্রমুখ। পিটার র‌্যাবিটের চরিত্রে কণ্ঠ দিয়েছেন জেমস কর্ডেন। মিস্টার ম্যাকগ্রেগরের চরিত্রে শোনা যাবে ডমনাল গ্লিসনের গলা। বিয়াট্রিক্সের গল্পকে  সমসাময়িক আঙ্গিকে পরিবেশন করা হয় ছবিতে। পিটার এবং মিস্টার ম্যাকগ্রেগর নামে একজনের প্রতিদ্বন্দ্বিতাকে ঘিরেই গল্প।

দেখা যাবে পিটার র‌্যাবিট ও মি. ম্যাকগ্রেগর সবজি বাগানে সারাদিন ঝগড়া করে। গাজর খাওয়া নিয়ে তাদের ধাওয়া-ধাওয়ি করতে দেখা যাবে। তাদের প্রতিবেশি হলেন একজন পশুপ্রেমি মানুষ। তার ভালোবাসা পাওয়ার জন্য পিটার র‌্যাবিট ও ম্যাকগ্রেগরের প্রতিযোগিতা বেড়ে যায়।

 



মন্তব্য