kalerkantho


স্বামীর সাথেই ময়দানে প্রেম রেসির

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:২৪



স্বামীর সাথেই ময়দানে প্রেম রেসির

ক্যারিয়ারের ভালো সময়েই চিত্রনায়িকা রেসি বিয়ে করেন ব্যবসায়ী পান্থ শাহরিয়ারকে। এরপর অভিনয় ছেড়ে সংসারি হয়ে যান তিনি। সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তাদের ঘরে রয়েছে দুই সন্তান। চলচ্চিত্রের পর্দায় তেমন না দেখা গেলেও  সোশ্যাল মিডিয়ায় কিন্তু সরব রেসি।

এই তো ক'দিন আগেই  দেখা গেল স্বামী সন্তানসহ সিলেট অঞ্চলে ঘুরে বেড়াচ্ছেন মৃদুলা আহমেদ রেসি। আনন্দেচিত্তে দেখা গেল বিছনাকান্দিতে। গতকাল ছিল পয়লা ফালগুন। বসন্তের প্রথম এই দিনেও স্বামীর সাথে দেখা গেল সোহরাওয়ার্দী উদ্যানে। দু'জনে বেশ রোমান্টিক মুডে ছিলেন।

বসন্তের হলদে ছোঁয়া লেগেছিল পান্থ শাহরিয়ার ও রেসির মনে। দু'জনে বসেছেন সাধারণ কাপলদের কাতারে। দেখলেই হয়তো যেঁ কেউ মনে করবে হয়তো নতুন প্রেমিকজুটি,। দু'জনে ঘুরে বেড়িয়েছেন গোটা উদ্যান, শিখা চিরন্তন, লেকের ধারে, জাদুঘরের সামনে।

মৃদুলা আহমেদ রেসি ২০০৭ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন জনপ্রিয় চিত্রনায়িকা রেসি। এরপর ডিপজলের সঙ্গে জুটি বেঁধে ব্যাপক জনপ্রিয়তা পান।

বিয়ের কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকলেও গত বছর আবারও ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। তার অভিনীত ‘শূন্য’ ছবিটির কাজ খুব শিগগিরই শেষ হবে বলে জানা গেছে। এ ছাড়া নিয়তি ছবিতেও একটি অতিথি চরিত্রে দেখা যাবে রেসিকে।

 



মন্তব্য