kalerkantho


সাক্ষাতকারে পূজা চোপড়া

আমাকে মায়ের গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন আমার বাবা!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৮



আমাকে মায়ের গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন আমার বাবা!

আমি যখন আমার মায়ের গর্ভে ছিলাম তখন আমার বাবা মাকে জানিয়েছিলেন তিনি মেয়ে চান না। আমাকে মায়ের গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন। যখন আমার জন্ম হয়, বাবা আমাকে হাসপাতারে দেখতেও আসেননি। 

সম্প্রতি একটি সাক্ষাত্কারে বলিউডের অভিনেত্রী পূজা চোপড়া এমনটাই জানিয়েছেন। তিনি তার জীবনের তিক্ত এই সত্যটি সম্পর্কে আরো জানান, যখন তিনি ২০ দিনের ছিলেন তার বাবা তার মাকে বাড়ি থেকে বের করে দেন। তার বাবা তার মায়ের সামনে একটি শর্ত রেখেছিলেন যে তাকে ছেড়ে দিতে হবে অথবা বাড়ি ছেড়ে চলে যেতে হবে।

আসন্ন চলচিত্র ‘আইয়্যারি’ তে দেখা যাবে পূজা চোপড়াকে।

পূজা জানিয়েছেন, তখন তার বড় বোনের বয়স ছিল ৭ বছর। মা দুই মেয়েকে নিয়ে কলকাতা থেকে বাপের বাড়ি মুম্বাইয়ে চলে আসেন। তার মা কঠোর পরিশ্রম করে তাদেরকে বড় করেছেন। আজ তিনি যেখানে রয়েছেন সব তার মায়ের জন্য সম্ভব হয়েছে।

৩ মে ১৯৮৬ সালে কলকাতাতে পূজার জন্ম হয়। ২০০৯ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং সেমি-ফাইনাল পর্যন্ত পৌঁছান। বড় বোন এর নাম শোভা চোপড়া।

পূজা পরিচালক মধুর ভাণ্ডকারের ‘ফ্যাশন’ (২০০৮) এবং ‘হিরোইন’ (২০১২) ছোট চরিত্রে অভিনয় করেন। লিড রোলে প্রথমবার তেলেগু চলচ্চিত্র ‘Ponnar Shankar’ (২০১১) দেখা যায়।

বলিউডের একজন অভিনেত্রী হিসাবে ‘কমান্ডো: এ ওয়ান ম্যান আর্মী’ (২০১৩) এবং ‘য়ে টু মাচ হো গ্যায়’ (২০১৩) সিনেমায় অভিনয় করেছেন। ‘আইয়্যারি’ তে পূজা ক্যাপ্টেন মায়া সিমওয়ালের ভূমিকা পালন করছেন, যিনি একজন অত্যন্ত কঠোর আর্মি অফিসার।


মন্তব্য