kalerkantho


আসছে চিরন্তন প্রেমোপাখ্যান 'লায়লা মজনু'

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৫৮



আসছে চিরন্তন প্রেমোপাখ্যান 'লায়লা মজনু'

ভ্যালেন্টাইনস পালনে ব্যস্ত গোটা বিশ্ব। বাদ যায়নি বলিউডও। তারকারা মেতেছেন নানা উদ্যোগে। ভক্ত-অনুরাগীদের জন্য নানা পোস্ট দিচ্ছেন তাঁরা তাদের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে, আসছে নানা ঘোষণা। এমনই একটি ঘোষণা এলো বলিউডের নামজাদা 'স্টোরিটেলার' বা স্ক্রিনপ্লে রাইটার ও পরিচালক ইমতিয়াজ আলীর পক্ষ থেকে। আর এ ঘোষণা নিরন্তর এক প্রেমোপাখ্যানের পক্ষে।

ভালোবাসার দিনে অনবদ্য ও অশেষ এক ভালোবাসার গল্প শোনাতে চাইছেন ইমতিয়াজ, সঙ্গে আছেন 'ডেইলি সোপ স্পেশালিস্ট' একতা কাপুর। আর এ গল্পটি হলো 'লায়লা মজনু'। চিরন্তন এ প্রেমকথাকে নতুন করে রুপালি পর্দায় আনতে চাইছেন তাঁরা।

খুব একটা ভালো চলেনি 'জাব হ্যারি মেট সেজাল'। এরপরই একতার সাথে কাজ করার কথা ভাবেন ইমতিয়াজ আলী। আর এটা হবে ক্লাসিক রোমান্স 'লায়লা মজনু', নতুন ভাবে তৈরি করা হবে একে।

আরো পড়ুন : ভালোবাসার দিনে আমির খানের প্রিয় গান

এ-প্রসঙ্গে একতা কাপুর তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, লায়লা মজনুর পুনর্নির্মাণের জন্য দারুণ উত্তেজিত। এটা সেই এপিক ভালোবাসার গল্প, যা সবাই জানেন। আমার সাথে আছেন 'ওস্তাদ গল্পকার' ইমতিয়াজ আলী।

আগামী ৪ মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির স্লট নির্ধারণ করা হয়েছে। ছবিটির একটি পোস্টার শেয়ার করে একতা আরেকটি পোস্টে লেখেন, নতুন ভাবে তৈরি, নতুন করে ভাবা, লেখা ও বলা। গর্বিত ইমতিয়াজ আলীর সাথে কাজ করার জন্য। গল্পটা পুরনো হলেও উপস্থাপনা সমকালীন। থাকছে দারুণ ট্যুইস্ট। সর্বকালীন এই ভালোবাসার গল্পটি আসছে ৪ মে।

রণবীর কাপুর বা শাহরুখ খান নয়- মজনু চরিত্রে ভাবা হচ্ছে শহিদ কাপুরকে। তবে, লাললা কে হবেন তা জানা যায়নি। তাঁকে খোঁজা হচ্ছে। 
সূত্র : ডিএনএ           



মন্তব্য