kalerkantho


চোখ মেরেই দীপিকা-ক্যাটরিনা থেকে সানি লিওনকেও ছাড়িয়ে প্রিয়া!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৩৩



চোখ মেরেই দীপিকা-ক্যাটরিনা থেকে সানি লিওনকেও ছাড়িয়ে প্রিয়া!

ভারতের সোশ্যাল মিডিয়া জুড়ে এখন একটা ছবি, মুচকি হেসে চোখ টিপলেন অভিনেত্রী। একটাই ভিডিও, ‘ওরু আদার লাভ’ নামে দক্ষিণি ছবির ক্লিপিং আর একটাই নাম প্রিয়া প্রকাশ। না, অনেকেই তাঁকে চিনতেন না। তবে গত দুদিনে একেবারে শয়নে-স্বপনে বিরাজ করছে তিনি।

৪৮ ঘণ্টার মধ্যে তাঁর ছবি দেখতে লাখ লাখ বার ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। গত ৯ তারিখে ‘ওরু আদার লাভ’ এর প্রোমো গান ‘মাণিক্য মালারায়া পুভি’ ইউটিউবে পোস্ট করার পর আজ বিকেল পর্যন্ত প্রায় ১ কোটি বার দেখা হয়ে গেছে।

আরও পড়ুন: কে এই প্রিয়া, স্যোশাল মিডিয়ার নতুনতম ক্রাশ!

এবার তো তিনি খোদ সানি লিওনকে ছাপিয়ে গেলেন জনপ্রিয়তায়। পেছনে ফেলে দিলেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের মত তারকাকেও।

দীর্ঘদিন ধরে গুগলে সার্চ করা সবচেয়ে জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ছিলেন সানি লিওন। সেই রেকর্ড ভেঙে দিয়েছেন এই দক্ষিণি অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। প্রিয়াঙ্কা চোপড়াকেও পেছনে ফেলে দিয়েছেন গুগল সার্চে। গত সাতদিনের ডেটা অ্যানালিসিস করে দেখা গিয়েছে, গুগলের কাছে সবথেকে বেশি প্রশ্ন করা হয়েছে এই প্রিয়া প্রকাশকে নিয়েই।

আরও পড়ুন: ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা কে এই তরুণী?

২০১৭-র হিসেব অনুযায়ী, ইয়াহু-তে ভারতের সবথেকে বেশি সার্চ করা নাম হল সানি লিওন। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, কারিনা কাপুররা রয়েছেন তার পিছনেই। এবার সেই ক্রাউন ছিনিয়ে নিলেন প্রিয়া প্রকাশ।

এদিকে একধাক্কায় বেড়েছে তাঁর ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলটি ভেরিফায়েডও হয়ে গিয়েছে।

একদিনে তার ইনস্টাগ্রাম অনুরাগী বেড়েছে প্রায় ৬ লাখ। পরিসংখ্যান জানাচ্ছে, এই রেকর্ড ছোঁয়ার ক্ষেত্রে প্রিয়া হচ্ছেন বিশ্বের তৃতীয় তারকা। এর আগে এই রেকর্ড আছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও কাইলি জেনারের।



মন্তব্য