kalerkantho


নীলুর গানে লজিং মাস্টার অন্তু

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:২৭



নীলুর গানে লজিং মাস্টার অন্তু

তানহার বাসায় লজিং মাস্টার থাকতেন অন্তু করিম।  দুজনের মধ্যে সম্পর্ক হয় ভালেবাসার।  কিন্তু সব ভালেবাসার মিলন হয়না।  অন্তুর আর তানহার ভালোবাসায়ও হয়নি।  এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে ভালবাসা দিবসকে সামনে রেখে একটি ভালবাসার গল্প নির্ভর মিউজিক ভিডিও।  কণ্ঠশিল্পী নিলুর গাওয়া 'তোমাকে ভুলে' শিরোনামের গানটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন দর্শকপ্রিয় মডেল অন্তু করিম। তার সঙ্গে রয়েছেন তানহা।

 গানটিতে তরুণ থেকে সময়ের পরিক্রমায় বয়স্ক হয়ে যাওয়া দাড়ি গোফ পাকা এক বৃদ্ধের চরিত্রে দেখা যাবে অন্তুকে।  গাওয়ার পাশাপাশ গানটি শিল্পী নিজেই লিখেছেন।  কম্পোজিশন  করেছেন অম্লান ও মিক্স মাস্টারিংয়ে ছিলেন রুপাজ্জল।  

গানটি প্রসঙ্গে শিল্পী নীলু বলেন, ‘ আমার গাওয়া ভালো গানের মধ্যে এটি একটি।  গানের সঙ্গে মিল রেখে দারুন একটি ভিডিও নির্মাণ করা হয়েছে।  গান যেহেতু এখন শোনার পাশাপাশি দেখারও  বিষয়। তাই আশা করি গানটি দর্শক  শ্রোতাদের ভালো লাগবে। '

সুন্দর এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।  ডিওপি হিসেবে ছিলেন বিকাশ সাহা। ডেডলাইন এন্টারটেইনমেন্টোর ব্যানারে নির্মিত গানটি প্রতিষ্ঠানটির ইইটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।



মন্তব্য