kalerkantho


মানসিক আঘাতের শিকার রণবীর, নেপথ্যে খিলজি!

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:০৮



মানসিক আঘাতের শিকার রণবীর, নেপথ্যে খিলজি!

পদ্মাবতে দীপিকা বা শহীদকেও যেন ছাড়িয়ে গেছেন রণবীর সিং। আলাউদ্দিন খিলজি চরিত্রে তার ভিলেনি রোল সবাইকে মুগ্ধ করেছে। প্রশংসায় ভাসছেন তিনি। সঞ্জয় লীলা বানসালির এই মুভির এই চরিত্রের গভীরে চলে গেছেন। এ চরিত্রে নিজেকে খাপ খাওয়াতে অনেক ঘাম ঝরিয়েছেন। এখানেই শেষ নয়। আরো কিছু আছে তার চমকের ঝুলিতে। 

আরো পড়ুন: শাকিব খানের ছবি মুক্তি; খুলছে বন্ধ ২৫ হল, খুলবে আরও

পদ্মাবত প্রজেক্টের কাছের এক সূত্র নতুন তথ্য প্রকাশ করলেন। জানালেন, খিলজি চরিত্র করতে গিয়ে নাকি রণবীর রীতিমতো মানসিক আঘাতের শিকার হয়েছেন। এক পর্যায়ে তাকে মনোরোগ বিশেষজ্ঞের কাছে যেতে হয়েছে। তবে এসবই রণবীরের সীমাহীন উদ্দীপনার উদাহরণ। তিনি নিজের কাজে সহজাত। তিনি যেকোনো চরিত্রের একেবারে গভীরে প্রবেশ করেন। রণবীর সেটে সব সময় হাসি-ঠাট্টায় মেতে থাকতেন। কিন্তু যখনই খিলজি চরিত্রে ক্যামেরার সামনে দাঁড়াতেন, তিনি এক আগ্রাসী শয়তান যেন। সেখানে থাকত প্রচুর মানসিক চাপ। 

আরো মজার বিষয় হলো, রণবীরের 'খালিবালি' গানের সঙ্গে নাচটি আমেরিকান রক মিউজিক লিজেন্ড জিম মরিসনের দ্বারা অনুপ্রাণিত। এ তথ্য অনেকেই জানেন না। কোনো এক লাইভ পারফরমেন্সে সঞ্জয় জিমের এই নাচ দেখেছিলেন মঞ্চে। তিনিই রণবীরকে এই নাচ অনুসরণ করতে বলেছিলেন। 

আরো পড়ুন: দিশার শরীরের প্রেমে পড়েছেন টাইগার শ্রফ, প্রশংসা প্রকাশ্যে!

রণবীরের আরেকটি গুণ রয়েছে। তিনি ভালো বা মন্দ যে চরিত্রের প্রস্তাবই পান না কেন, ওটায় ঢুকে পড়তে তার কোনো দুশ্চিন্তা থাকে না। যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিনি। 
সূত্র : ডেকান ক্রনিকল 


মন্তব্য