kalerkantho


১০০ হলে আজ শুভ-তানহা'র 'ভালো থেকে'

কালের কণ্ঠ অনলাইন   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০৮:৩৭



১০০ হলে আজ শুভ-তানহা'র 'ভালো থেকে'

আজ সারা দেশের ১০০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে শুভ-তানহার ‘ভালো থেকো’। প্রেম, ভালোবাসার অন্যরকম এক গল্পের উপস্থাপন করা হয়েছে ‘ভালো থেকো’ চলচ্চিত্রটিতে।

আরিফিন শুভ বলেন, রাজু স্যারের নির্দেশনায় এর আগে আমি আরো দুটি চলচ্চিত্রে অভিনয় করেছি। তিনি এমনই একজন পরিচালক যিনি শিল্পীদের সর্বোচ্চ আদর, ভালোবাসা দিয়ে কাজ আদায় করে নেন।

একজন শিল্পীকে যথাযথ সম্মান দিয়ে তিনি কাজ করেন। শুটিং চলাকালীন কোনো ভুল হলে রেগে গিয়ে নয়, বরং শিল্পী ধারণ করতে পারেন এমনভাবে ভালোভাবে বারবার বুঝিয়ে অভিনয় আদায় করে নেন। বাবার স্নেহ দিয়ে আগলে রেখে তিনি কাজ করান। তাই আমি তার নির্দেশনায় বারবারই কাজ করতে চাই। ভালো থেকো চলচ্চিত্রটি সময়ের উপযোগী গল্পের একটি চলচ্চিত্র। আমি খুবই আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে।

তানহা বলেন, রাজু স্যারের নির্দেশনায় এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছি। শুভ ভাই একজন বড় মাপের নায়ক। শুভ ভাই আমাকে প্রতিটি পদক্ষেপেই শিখিয়েছেন, সহযোগিতা করেছেন। আর রাজু স্যার এমনই একজন মানুষ যিনি সন্তানের মতো আদর করেন আমাকে। নিজেকে অভিনয়ে আমি পারদর্শী করে তোলার চেষ্টা করেছি মাত্র স্যারের সহযোগিতায়। মূল কথা হলো ‘ভালো থেকো’র পুরো ইউনিট অনেক ভালো ছিল। যে কারণে একটি ভালো চলচ্চিত্র নির্মিত হয়েছে।

গত ২ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল আরিফিন শুভ ও তানহা তাসনিয়া জুটির প্রথম চলচ্চিত্র জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’। কিন্তু মুক্তির তারিখ পিছিয়ে আজ শুক্রবার ছবিটি মুক্তি পাচ্ছে।

গত বছর সেপ্টেম্বর মাসে শুরু হয়েছিল 'ভালো থেকো' ছবির নির্মাণ। কিন্তু বছর পেরিয়েও যখন ছবি মুক্তির কোনো আভাস পাওয়া যাচ্ছিল না, তখন অনেকে ধরে নিয়েছেন ছবিটি হয়তো আলোর মুখ দেখবে না। কিন্তু অনেকের এই ধারণাকে ভুল প্রমাণ করে 'ভালো থেকো' ছবির মুক্তির ঘোষণা আসে।  

ছবিতে শুভ-তানহা জুটির পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আমজাদ হোসেন, তানিন, কাজী হায়াৎ প্রমুখ।

 


মন্তব্য