kalerkantho


এবারের স্মাইল শো'তে খন্দকার বাপ্পির কণ্ঠে ভাষা দিবসের গান

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৩৩



এবারের স্মাইল শো'তে খন্দকার বাপ্পির কণ্ঠে ভাষা দিবসের গান

বাম থেকে- সঙ্গীত পরিচালক সঙ্গীত পরিচালক ইশরাক, উপস্থাপক খন্দকার ইসমাইল ও গায়ক খন্দকার বাপ্পি

জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইল। তার জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো’ দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে আগের চেয়ে বেশি। এটি প্রচার হয় এটিএন-বাংলায়।  আগামী ১০ ফেব্রুয়ারি রাত ১০টায় ‘স্মাইল শো’ এর নতুন পর্ব প্রচার হবে। এতে অনেক তারকার উপস্থিতি দেখা যাবে। নাচ, গান, কৌতুকের পাশাপাশি সমাজ সচেতনার অনেক ব্যাপার তুলে ধরেন খন্দকার ইসমাইল। এছাড়া তার উপস্থাপনায়ও ভিন্নতা খুঁজে পান অনেকেই।

এবারের স্মাইল শো যেহেতু ভাষা সংগ্রামের মাসে হতে যাচ্ছে, তাই মাতৃভাষাকে ভালোবেসে খন্দকার ইসমাইল আয়োজন করেন ভাষা দিবসের একটি গানের।  গীতিকার অনুরূপ আইচের লেখা ও পরিকল্পনায় ভাষা দিবসের এই গানে কণ্ঠ দিয়েছেন এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী খন্দকার বাপ্পি। ইশরাক হোসেনের সুর ও সঙ্গীত পরিচালনায় গানটির শিরোনাম হচ্ছে- ‘ভাষা তোমার জন্যে’।

বলা চলে, জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইলের মাধ্যমে ‘ভাষা তোমার জন্যে’ গানটি প্রচারিত হতে চলেছে এটিএন-বাংলায়। এই অনুষ্ঠান প্রচারের পরেই ‘ভাষা তোমার জন্যে’ গানটি পাওয়া যাবে ইউটিউবে।

এ প্রসঙ্গে খন্দকার ইসমাইল বলেন, খন্দকার বাপ্পি গানের জগতে প্রবেশের অনেক আগে থেকেই আমার ঘনিষ্ঠ ছোট ভাই। তার কাজ আমার বেশ ভালো লাগে। তাকেও আমি পছন্দ করি অনেক। অন্যদিকে গীতিকার অনুরূপ দাদাও আমার পছন্দের লেখক। তার লেখায় বাপ্পি’র গান ‘ভাষা তোমার জন্যে’ আমার কাছে অনেক ভালো লেগেছে। তাই আমি স্মাইল শো’র মাধ্যমে এই গানের প্রিমিয়ার করার উদ্যোগ নিলাম। এছাড়া এবারের স্মাইল শো’র সব আয়োজন দর্শকের ভালো লাগবে বলে বিশ্বাস করি আমি।


মন্তব্য