kalerkantho


রোবট সেজে গায়ক ইমরানের রেকর্ড

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৯



রোবট সেজে গায়ক ইমরানের রেকর্ড

সদ্য প্রকাশিত ভিডিওটি দিয়ে ‘নায়ক’ ইমরান প্রথমেই চমকে দিলেন ‘রোবট’ সেজে। অন্যদিকে পিছিয়ে নেই ‘গায়ক’ ইমরানাও। গানটি ইউটিউবে প্রকাশের ঠিক দুই দিনের মাথায় অতিক্রম করলো এক মিলিয়ন ভিউয়ের ঘর! যা দেশীয় সংগীত বাজারে সবচেয়ে বিস্ময়কর চমক হয়ে ধরা দিলো আজ (৮ ফেব্রুয়ারি) সকাল নাগাদ।

৫ ফেব্রুয়ারি রাতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ইমরানের গান-ভিডিও ‘এমন একটা তুমি চাই’। যেটি প্রকাশের পর থেকেই ভাইরাল হয় অন্তর্জালে। গানটির কথা, সুর, কণ্ঠের পাশাপাশি এর গল্পনির্ভর ভিডিও শৈলী মুগ্ধ করেছে শ্রোতা-দর্শকদের।

অবশেষে অংকের বিচারেও সেটি রেকর্ড গড়লো ইউটিউব ভিউতে।

ইমরান জানান, বাংলাদেশের প্রথম কোনও গান-ভিডিও এটি যা এত অল্প সময়ে এত বেশি ভিউয়ের রেকর্ড গড়েছে। দুই দিনে ১০ লাখ (এক মিলিয়ন) ভিউয়ের ঘটনা এর আগে ঘটেনি।

সংগীতাঙ্গনের একাধিক কোটি ভিউ গানের মালিক ইমরান বলেন, ‘এটা সত্যিই অবিশ্বাস্য। আমি নিজেও ভাবিনি আমার কোনও গান এত দ্রুত এভাবে চারপাশে ছড়িয়ে পড়বে। আমি তো মনে করি এই বছরে এটি হবে দেশের অন্যতম ভাইরাল গান। সেদিকেই বিষয়টি এগুচ্ছে। এরজন্য আমি গানটির সংশ্লিষ্ট সবাইকে জানাই কৃতজ্ঞতা।’
এদিকে গানটির প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘এই গান ও ভিডিও’র সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। বাংলা সংগীতের বিকাশে আমি মনে করি এটাও এক ধরেনের বিজয়। এমন একটা গান উপহার দিতে পেরে সিএমভি পরিবার অনেক গর্বিত।’

‘এমন একটা তুমি চাই’ গানটির কথা লিখেছেন মেহেদি হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। অন্যদিকে গানটির ভিডিওতে ইমরানের সঙ্গে প্রথম জুটি বাঁধলেন মডেল সাফা কবির। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।



মন্তব্য