kalerkantho


সালমানের পছন্দের ওয়ারিনার সঙ্গে আয়ুষের ছবি

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৪৪



সালমানের পছন্দের ওয়ারিনার সঙ্গে আয়ুষের ছবি

স্টেটাস দিয়েছিলেন সালমান খান। ‘ভাইজান’-এর ওই টুইট প্রকাশ্যে আসতেই শুরু হয় আলোচনা। কিন্তু, ওই টুইটের কয়েক ঘণ্টার মধ্যেই ফের জল্পনা বাড়িয়ে আরও একটি টুইট করেন সালমান খান। সেখানে তিনি জানান, বোনের স্বামী আয়ুষ শর্মার অভিষেক সিনেমা ‘লাভরাত্রি’-র জন্য নায়িকা খুঁজে পেয়েছেন। মধ্যপ্রাচ্যের মডেল কন্যা ওয়ারিনা হুসেনের সঙ্গে প্রথম অভিনয় করবেন।

‘লাভরাত্রি’-র শুটিং কবে থেকে শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। কিন্রু, সিনেমা শুরুর আগেই এবার ওয়ারিনা হুসেনের সঙ্গে ছবি শেয়ার করলেন অর্পিতা খান শর্মার স্বামী আয়ুষ। প্রথম ছবিতে দু’জনকেই বেশ লাগছে বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

শুধু তাই নয়, আয়ুষ এবং ওয়ারিনা জুটি যখন স্ক্রিনে আসবে, তখনও দর্শকদের বেশ পছন্দ হবে বলেই মনে করছে বি টাউন। এখন দেখা যাক, ক্যারিয়ারের শুরুতে বলিউডে কতটা দাপট দেখাতে পারেন আয়ুষ-ওয়ারিনা।

এদিকে আয়ুষের সঙ্গে সারা আলি খানের জুটিই নাকি প্রথম পছন্দ ছিল সলমন খানের। সেই অনুযায়ী, সারাকে ডেকেও পাঠিয়েছিলেন সালমান। কিন্তু, বলিউড ‘ভাইজান’-এর ডাক অগ্রাহ্য করেন সারা। সালমানের ডাকে সাড়া না দিয়েই পরিচালক অভিষেক কাপুরের সঙ্গে ‘কেদারনাথ’-এর শুটিং শুরু করেন সারা। ওই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত।             



মন্তব্য