kalerkantho


টিংকি-উইংকির সাইমন পরলোকে

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জানুয়ারি, ২০১৮ ১১:২১



টিংকি-উইংকির সাইমন পরলোকে

জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা সাইমন শেলটন বার্নেস মারা গেছেন। তিনি গত ১৭ জানুয়ারি মারা গেলেও গতকাল মঙ্গলবার তাঁর ভাইঝি এমিলি আটাক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি বিবিসির জনপ্রিয় শিশুতোষ আয়োজন টেলিটুবিসে প্রদর্শিত টিংকি-উইংকিতে কণ্ঠ দিতেন।

আরো পড়ুন : 
সেন্সর বোর্ড 'পদ্মাবত'-এর অপরিমেয় ক্ষতি করেছে!

এমিলি আটাক তাঁর পোস্টে লেখেন, হঠাৎই চলে গেলেন আমাদের প্রিয় মানুষ সাইমন আঙ্কেল। তিনি ছিলেন দারুণ বিনয়ী এবং মেধাবী একজন মানুষ। তাঁর সঙ্গে দেখা হওয়া সব সময়ই একটা চমৎকার অভিজ্ঞতা ছিল। সবাই তাঁকে ভালোবাসত। এবং মনে রাখবে সারাজীবন।

শিশুদের জন্য শিক্ষামূলক এই অনুষ্ঠানে তিন বছর কণ্ঠ দিয়েছেন সাইমন। এ ছাড়াও শিশুদের গেম শো 'ইনক্রেডেবল গেমস'-এ ডার্ক নাইট চরিত্রে অভিনয় করেন তিনি।

আরো পড়ুন : 'পদ্মাবত' দেখে মুগ্ধ সমালোচকরা

টিংকি-উইংকি একটি জনপ্রিয় অনুষ্ঠান। ১০ কোটিরও বেশি শিশু এই অনুষ্ঠানটি নিয়মিত দেখে থাকে। মোট ১২০টি দেশে দেখানো হয়, ডাবিং করা হয় ৪৫টি ভাষায়। 

টিংকি-উইংকিতে সাইমনের কো-স্টার জন সিমিট শোক প্রকাশ করে ট্যুইটারে লেখেন, শান্তিতে ঘুমাও সাইমন। ভালো কিছু সময় তোমার সাথে কাটিয়েছি, সেই স্মৃতিগুলো মনে পড়ছে। স্বর্গে ভালো থাকো।
সূত্র : এএনআই        


মন্তব্য