kalerkantho


‘দ্য লেজেন্ড নায়করাজ রাজ্জাক স্পেশাল’

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৭



‘দ্য লেজেন্ড নায়করাজ রাজ্জাক স্পেশাল’

প্রয়াত নায়করাজ রাজ্জাকের জন্মদিন (২৩ জানুয়ারি) উপলক্ষে চলছে নানা আয়োজন। কিংবদন্তি এই অভিনেতার পৃথিবীতে আগমনের দিনটি উদযাপন করছেন তার পরিবার, চলচ্চিত্র শিল্পী-কুশলী ও ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নায়ককে নিয়ে স্মৃতিচারণ করছেন অনেকেই। টেলিভিশনের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মে দেখানো হচ্ছে রাজ্জাক অভিনীত জনপ্রিয় সব চলচ্চিত্র।     

নায়করাজের জন্মদিন উপলক্ষে তার কালজয়ী কিছু চলচ্চিত্র উপভোগ করা যাচ্ছে মোবাইল ফোন কম্পানির ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে। ‘দ্য লেজেন্ড নায়করাজ রাজ্জাক স্পেশাল’ বিভাগে রয়েছে এসব ছবি। রাজ্জাক অভিনীত নতুন-পুরনো ছবির তালিকায় রয়েছে ‘বেহুলা’, ‘রংবাজ’, ‘বাবা কেন চাকর’, ‘ছুটির ঘণ্টা’, ‘অমর প্রেম’, ‘ঢাকা ৮৬’, ‘সৎ ভাই’, ‘দুই পয়সার আলতা’, ‘বেঈমান’, ‘কখগঘ’, ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘আকাশ কতো দূরে’ প্রভৃতি।

বাংলালিংকের বাংলাফ্লিক্স, রবির রবিস্ক্রিন, এয়ারটেলের এয়ারটেলস্ক্রিন ও টেলিটকের টেলিফ্লিক্স— এই চারটি ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্মে রাজ্জাক অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের পাশাপাশি উপভোগ করা যাচ্ছে তার যতো গান।

এই চারটি প্ল্যাটফর্ম পরিচালিত হচ্ছে ইবি সল্যুশন্স লিমিডেটের তত্ত্বাবধানে। সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানান, দেশীয় সংস্কৃতিকে সমৃদ্ধ করার পাশাপাশি এই সেবাকে আধুনিক  প্রযুক্তি সচেতন দর্শকের হাতের মুঠোয় পৌঁছে দেওয়াই তাদের মূল উদ্দেশ্য।



মন্তব্য