kalerkantho


বিয়ে ভেঙে যাচ্ছে আনুশকা-জো রাইটের?

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০১৮ ২০:২০



বিয়ে ভেঙে যাচ্ছে আনুশকা-জো রাইটের?

বিবাহ বিচ্ছেদ হতে যাচ্ছে ভারতীয় বংশোদ্ভূত বিখ্যাত সেতার বাদক আনুশকা শঙ্কর, তার স্বামী ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে। সাত বছরের বিয়ে ভেঙে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পণ্ডিত রবিশঙ্করের কন্যা। পরিবারের এক আত্মীয় এই খবর সংবাদমাধ্যমে ফাঁস করেছেন। যা নিয়ে ব্রিটিশ মিডিয়ায় হইচই পড়ে গেছে।

পেজসিক্স নামে এক ওয়েবসাইটেক আনুশকার এক আত্মীয় বলেছেন, আমি নিশ্চিত করতে পারি যে জো রাইট ও আনুশকার বিয়ে ভেঙে গেছে। দুই সন্তানের দায়িত্ব কীভাবে সামলানো হবে তা দুজনে বুঝে নিয়েছেন।

আনুশকা পণ্ডিত রবিশঙ্করের মেয়ে হলেও মিউজিশিয়ান হিসেবে সারা বিশ্বে খ্যাতি পেয়েছেন। রাইট পরিচালক হিসাবে ডার্কেস্ট আওয়ার- এর জন্য পরিচিতি পেয়েছেন।

সপ্তাহখানেক আগে নতুন একটি গীতরচনা করে আনুশকা ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই রচনায় বিচ্ছেদের কথাই ফুটে উঠেছে। তাহলে কী আগামী দিনে আনুশকার সুরে বিচ্ছেদের আবহ টের পাওয়া যাবে? বিচ্ছেদের খবর সামনে আসার পর ভক্তমহলে গুঞ্জন শুরু হয়েছে।

২০১০ সালে লন্ডনে একটি প্রাইভেট পার্টিতে চার হাত এক হয় আনুশকা ও জো-র। তাদের দুই সন্তান রয়েছে। জো এর আগে হলিউড তারকা রোসামুন্ড পিকের সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০০৮ সালে সেই বিয়ে ভেঙে বেরিয়ে আসেন।



মন্তব্য