kalerkantho


দ্বিতীয় বিয়েও ভাঙছে শ্বেতার?

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০১৮ ১৯:৪৭



দ্বিতীয় বিয়েও ভাঙছে শ্বেতার?

বিয়ের পর ৪ বছর ধরে সংসার করছেন তাঁরা। বিয়ের পর জন্ম হয়েছে তাঁদের প্রথম সন্তানেরও। কিন্তু, এসবের মধ্যেই শোনা যাচ্ছিল তাঁদের বিয়েতে নাকি সমস্যা হচ্ছে। ঘুণ ধরেছে সম্পর্কে। এমনকী শ্বেতা তিওয়ারি এবং অভিনব কোহলির সম্পর্ক ভাঙতে চলেছে বলেও গুঞ্জন শোনা যায়। কিন্তু, বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই দেখা গেল অন্য ছবি।

সম্প্রতি স্ত্রী শ্বেতা তিওয়ারি এবং বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় অভিনব কোহলিকে। শ্বেতার ‘ক্যারিয়ারের সাকসেস’ নিয়েই অভিনব বেশ অসন্তুষ্ট ছিলেন বলে যে গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু ছবি শেয়ার করে সেই গুঞ্জনকে নস্যাত করে দেন অভিনব। বলেন, তাঁর সঙ্গে শ্বেতার কোনও সমস্যা নেই। এমনকী, শ্বেতার ক্যারিয়ার নিয়ে তাঁর কোনও ভয় নেই। তাঁদের সম্পর্কের সুতোটা আগের মতই জোরদার বলেও দাবি করেন অভিনব।

২১ জানুয়ারি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শ্বেতা তিওয়ারি। যেখানেই শ্বেতা, অভিনব, শ্বেতার আগের পক্ষের মেয়ে পলক, টেলি অভিনেতা করণভীর ভোরা-দের দেখা যায়। ওই ছবি নিয়েই গুঞ্জন শুরু হলেও, অভিনব স্পষ্টভাবেই তাঁদের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আনেন। শ্বেতার সঙ্গে তাঁর সম্পর্ক ভাল এবং সেখানে কোনও ছেদ নেই বলেও জোরালো দাবি করেন অভিনব। জি নিউজ



মন্তব্য