kalerkantho


এ কেমন রণবীর?

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৮ ১৬:৫১



 এ কেমন রণবীর?

লম্বা চুল। মুখে দাঁড়ি। চোখে নৃশংসতা। পদ্মাবত ছবিতে ঠিক এমন এক লুকে দেখা যাবে রণবীর সিংকে। তার ঝলক আগেই ট্রেলার ও টিজ়ারে দেখা গেছে। পদ্মাবত ছবি শুটিংয় শেষ হতে দাঁড়ি গোঁফ কামিয়ে ফেলেছিলেন রণবীর। কিন্তু, সম্প্রতি নিজের যা হাল করেছেন রণবীর তা দেখে তাঁর অনুরাগীরা প্রায় চমকে গিয়েছেন।

পদ্মাবতের পর রণবীর কাজ করছেন গুল্লি বয়ে। তার জন্য একেবারে নিজের লুক বদলে ফেলেছেন রণবীর। সেই ছবি নিজেই শেয়ার করেন। ছবিতে নিজের লুক বদলের কথা জানিয়েছেন তিনি। পুরোনো এক ওয়ার্ক আউটের ছবি দিয়েছেন। তার পাশেই বর্তমানে তার লুকের ছবি দিয়েছেন। দ্বিতীয় ছবিতে অনেকটাই রোগা লাগছে রণবীরকে।

এক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আলাউদ্দিন খিলজীর চরিত্রের জন্য ওজন বাড়াতে হয়েছিল রণবীরকে। সঙ্গে বডিও বানাতে হয়েছিল। তবে নতুন ছবির চরিত্রে একেবারে অন্য লুক রণবীরের। ফলে অনেকটা ওজন ঝরাতে হয়েছে তাঁকে। আর নিজের এই পরিবর্তনটা নিজের ভক্ত ও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

রণবীর প্রথম নন, চরিত্রের জন্য ওজন বাড়ানো বা কমানোর তালিকায় রয়েছে অনেক অভিনেতা-অভিনেত্রী। দা ডার্টি পিকচারের জন্য ওজন বাড়িয়ে ছিলেন বিদ্যা বালান। দঙ্গলের জন্য ওজন বাড়িয়েছিলেন আমির খান।


মন্তব্য