kalerkantho


'আপনাদের দেশের হিরো কি সবসময় লেইট করে আসে?'

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৮ ১৩:০১



'আপনাদের দেশের হিরো কি সবসময় লেইট করে আসে?'

ছবি : আরেফিন শুভ

পশ্চিমবঙ্গের জনপ্রিয় কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত 'ঢেউ আসে ঢেউ যায়' উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র 'বালিঘর।' ছবিটি পরিচালনা করবেন কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল। এই ছবিতে মধুময় চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের আরেফিন শুভ। 

আজ শনিবার সকাল ১১ টায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। কিন্তু সংবাদ সম্মেলনের স্থলে আরেফিন শুভ উপস্থিত হন ১২টা ৪ মিনিটে। 

আরো পড়ুন: কেউ নেই 'দঙ্গল' তারকা ফাতিমার!

এ সময় মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন ছবিটির পরিচালক অরিন্দম শীল। শুভকে দেখেই অরিন্দম সবার উদ্দেশে বলে ওঠেন, আপনাদের দেশে হিরোরা কি দেরি করে আসে? 

কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল

 

অনুষ্ঠানস্থলে সবাই হেসে ওঠে। অরিন্দম ফের বলেন, 'আমার ছবিতে কিন্তু দেরিতে আসা যাবে না।' এরপর অরিন্দমের বক্তব্য দ্রুত অন্যদিকে চলে যায়। চলচ্চিত্র নিয়ে কথা বলেন। পরে ফের আরেফিন শুভর প্রসঙ্গে কথা বলেন। 

অরিন্দম বলেন, শুভর অভিনয় দেখে আমি মুগ্ধ। এই ছবিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র মধুময়। এই মধুময়ের জায়গায় বাংলাদেশের কাউকে প্রথমে ভাবতে পারিনি। পরে শুভর অভিনয় দেখে আমি অভিভূত হয়ে যাই। 

যৌথ প্রযোজনার এ ছবিতে বাংলাদেশের আরেফিন শুভ ছাড়াও থাকছেন নুসরাত ইমরোজ তিশা, নওশাবা ভারতের, আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি ও অনির্বান ভট্টাচার্য। 

আরো পড়ুন: সাবেক স্বামীর সাথে কারিশমা!

ছবিটি বাংলাদেশের 'বেঙ্গল ক্রিয়েশন' ও কলকাতার 'নাথিং বেয়ন্ড সিনেমা'র যৌথ প্রযোজনায় দুই দেশের নীতিমালা মেনে আগামী এপ্রিলে ছবিটির নির্মাণ শুরু হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেঙ্গল ক্রিয়েশনের পক্ষে প্রযোজক আবুল খায়ের, নির্মাতা মোরশেদুল ইসলাম, লুভা নাহিদ চৌধুরী, এন রাশেদ চৌধুরী এবং নাথিং বেয়ন্ড সিনেমার অরিন্দম শীল। 



মন্তব্য