kalerkantho


সাবেক স্বামীর সাথে কারিশমা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১৪:৩৯



সাবেক স্বামীর সাথে কারিশমা!

সঞ্জয় কাপুরের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গেছে। ২০১৬ সালে সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তান সামারা এবং কিয়ান কারিশমার সঙ্গেই থাকেন। মাঝে মধ্যে করিশ্মার দুই সন্তানকে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে সময় কাটাতে দেখা যায়। কিন্তু, এবার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে দেখা গেল কারিশমা কাপুরকে? আর ওই ছবি প্রকাশ্যে আসার পরই জল্পনা শুরু হয়? কারিশমা এবং সঞ্জয় কি আবার কাছাকাছি আসছেন?এমন প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু, যা ভাবছেন তা নয়।

কারিশমা এবং তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরকে এক ফ্রেমে পাওয়া যায় ছেলে কিয়ানের জন্য। সম্প্রতি কিয়ানের স্কুল ছুটি হওয়ার পর তাকে নিয়ে ‘লাঞ্চ ডেটে’ বেরোন কারিশমা এবং সঞ্জয়। মুম্বইয়ের ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের একটি নামী রেস্তোরাঁর সামনে দেখা যায় তাঁদের।

কারিশমাকে কালো ট্রাউজার্স, সাদা টিশার্ট এবং কালো জ্যাকেটে দেখা যায়। সঞ্জয়ও ছিলেন ক্যাজুয়ালে। অন্যদিকে, স্কুলের পোশাক পরেই বাবা-মায়ের সঙ্গে ডিনার ডেটে বেরোতে দেখা যায় কিয়ানকে।

সম্প্রতি সামারা এবং কিয়ানের সঙ্গে বাবা সঞ্জয়ের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সঞ্জয় কাপুরের বর্তমান স্ত্রী প্রিয়া সচদেব। যে ছবি প্রকাশ্যে আসার পর শুরু হয় আলোচনা।



মন্তব্য