kalerkantho


ক্যাটরিনার পায়ে আলতা, বিয়ের নতুন গুঞ্জন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ০৮:৫৭



ক্যাটরিনার পায়ে আলতা, বিয়ের নতুন গুঞ্জন

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ভেঙেছে অনেকদিন হলো। তারপর থেকে নিজেকে সিঙ্গল বলে দাবি করে এসেছেন ক্যাটরিনা। বিয়ে সংক্রান্তে প্রশ্ন করা হলে তিনি বারবার নিজের ক্যারিয়ারকে এগিয়ে দিয়েছেন। তবে এবার কি সত্যি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি? তাঁর হাতে পায়ে আলতা পরা ছবি সামনে আসতেই শুরু হয়েছে গুঞ্জন।

গত দু’দিন ধরে ক্যাটরিনার পায়ে আলতা পড়া বেশকিছু ছবি ইন্টারনেটে ঘুরছে। সংবাদমাধ্যমের একাংশে প্রকাশিত খবর, পরিচালক আলি আব্বাসের জন্মদিনে গিয়েছিলেন তিনি। সেখানে হালকা বেগুনি রঙের একটি মিনি ড্রেস পরেছিলেন ক্যাটরিনা। কিন্তু, তাঁর হাতে-পায়ে পরা ছিল আলতাও। সেই ছবি সামনে আসতেই তাঁর অনুরাগীরা প্রশ্ন করে বসেন, এবার কী বিয়ে করছেন ক্যাটরিনা?

অবশ্য বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধুরা। এক ভারতীয় সংবাদমাধ্যমকে তাঁরা জানাচ্ছেন, ক্যাটরিনা এখন ঠগস অফ হিন্দুস্তানের শুটিংয়ে ব্যস্ত। শুটিং থেকে আলি আব্বাসের জন্মদিনে পৌঁছান তিনি। মনে করা হচ্ছে, ঠগস অফ হিন্দুস্তানে কোনও বিয়ের দৃশ্যের শুটিং করছিলেন ক্যাটরিনা। আর সেখান থেকে সরাসরি পার্টিতে যাওয়ায় মেকআপ তোলার সময় পাননি।

সম্প্রতি ক্যাটরিনা অভিনীত টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। ঠগস অব হিন্দুস্তানের পাশাপাশি জিরোর শুটিংও করছেন তিনি। ফলে বিয়ের জন্য এখন একেবারে সময় নেই বলে এক সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছিলেন তিনি।


মন্তব্য