kalerkantho


'গেইম রিটার্নস' নায়িকা অন্তরালে কেন?

মাহতাব হোসেন   

১৮ জানুয়ারি, ২০১৮ ১০:৫৭



'গেইম রিটার্নস' নায়িকা অন্তরালে কেন?

'গেইম রিটার্নস' চলচ্চিত্র দিয়ে আলোচনায় এসেছিলেন নতুন মুখ লাবণ্য লি। এই নামে সবাই তাঁকে চিনলেও আসল নাম লাবণ্য লিজা। এই ছবিতে লাবণ্যের বিপরীতে ছিলেন চিত্রনায়ক নিরব।

নিজের ক্যারিয়ারের প্রথম ছবি ফ্লপ হয়নি। চলচ্চিত্রের মন্দা সময়ে অনেক ভালো বাজেটের চলচ্চিত্রের চেয়েও গেইম রিটার্নস ভালো করেছে। প্রথম সপ্তাহ ঢাকায় সফলভাবে শেষ করে ঢাকার বাইরে চতুর্থ সপ্তাহও পর্যন্ত ব্যবসা করেছেন। অল্প বাজেটের ছবি হিসেবে গেইম রিটার্ন্স সমালোচকদেরও প্রশংসা পেয়েছে।

কিন্তু প্রথম ছবির পরেই অন্তরালে চলে গেলেন কেন  লাবণ্য? এই প্রশ্ন চলচ্চিত্রপ্রেমীদের মনে। তার মানে কি চলচ্চিত্রকে বিদায় জানালেন লাবণ্য। যোগাযোগ করা লাবণ্যের সাথে। তিনি জানালেন বিদায়ের বিষয়টি সঠিক নয়। বরঞ্চ সাময়িক বিরতি বলা যায়। কেন এই বিরতি? প্রশ্নের উত্তরে পরে আসা যাক।

জনপ্রিয় রেডিও জকি নীরবের সাথে গত বছরের ২৮ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন লাবণ্য। গত নভেম্বরে মুক্তি পায় গেইম রিটার্নস। ছবিটির প্রচারেও তেমনটি দেখা যায়নি তাঁকে।

লাবণ্য লি বলেন, 'আসলে গেইম রিটার্নস ছবিটি আমার ক্যারিয়ারের একটা মাইলফলক এই ছবি আমাকে তারকাখ্যাতি দিয়েছে। এই ছবি দিয়ে আমি দারুণ রেসপন্স পেয়েছি। একটি গান তো আমাকে অনেকেই ফোন করে শোনান। আমি ছবি করব না তা নয়, অবশ্যই করব। আমি জোরালোভাবে ব্যাক করতে চাই মিডিয়া,তবে আগামী বছর।'

আগামী বছর কেন? লাবণ্য বলেন, আমি ও নীরব দুজনই এ বছরের শেষে মা-বাবা হতে যাচ্ছি। এখন পুরো বিশ্রামে, পারিবারিকভাবে আনন্দময় সময় পার করছি। আমরা এখন অপেক্ষা করছি সুস্থ বেবির। আমার শ্বশুরবাড়ির পরিবারে মেয়ে নেই। আমরা মেয়ে চাই। আল্লাহপাক যেন আমাদের প্রত্যাশা পূরণ করেন সে দোয়া চাই।

ইতিমধ্যে লাবণ্য লি রাজধানীর তেজগাঁও কলেজ থেকে সমাজবিজ্ঞানে গ্র্যাজুয়েশন শেষ করেছেন। এরপর গেইম রিটার্নস ছবির মাধ্যমে ঢাকাই ছবির নায়িকা হিসেবে অভিষিক্ত হন।



মন্তব্য