kalerkantho


স্ত্রীকে ভীষণ ভয় পান অক্ষয় কুমার!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জানুয়ারি, ২০১৮ ১৫:২০



স্ত্রীকে ভীষণ ভয় পান অক্ষয় কুমার!

ভারি আমুদে মেয়ে সোনম কাপুর। যেখানেই যান, খুব সহজেই মানুষের সাথে বন্ধুতা করে নেন অনিল কাপুর তনয়া এই বলিউড অভিনেত্রী। আগামী ২৫ জানুয়ারি রিলিজ হতে যাচ্ছে তাঁর নতুন ছবি বায়োগ্রাফিক্যাল কমেডি ড্রামা প্যাড ম্যান। ছবিতে তাঁর কো-স্টার অক্ষয় কুমার। তাই, স্বাভাবিকভাবেই ছবিটির প্রযোজক ও অভিনেতা অক্ষয় কুমার ও তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না বা টিনার সাথে দারুণ সখ্যতা গড়ে উঠেছে তাঁর। আর তারই সূত্র ধরে মজার এক তথ্য দিলেন তিনি। জানালেন, অক্ষয় কুমার না-কি তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নাকে ভীষণ ভয় পান।

আরো পড়ুন : 
মামলা ঠুকেছে 'পদ্মাবত' প্রযোজনা

যদিও কথাটি তিনি হাসতে হাসতে বলেছেন তবুও গণমাধ্যম সূত্রে তাঁর তখনকার অভিব্যক্তি বিশ্লেষণ করে কথাটি সত্যি বলেই বিবেচনা করছেন অনেকে।

প্যাড ম্যান-এর সেটের বিভিন্ন অভিজ্ঞতা জানানোর শেষে তিনি হাসতে হাসতে এই কথাটি বলেন, 'অক্ষয় টিনা সে বহুত ডরতা হ্যায়' (অক্ষয় টিনাকে ভীষণ ভয় পায়)।

আরো পড়ুন : 'আমরা এখন ভালো বন্ধু'

 

সেটের অভিজ্ঞতা সম্পর্কে সোনম বলেন, আমি টিনাকে বহুদিন ধরেই চিনি। ছবিটির পরিচালক আর বাল্কির সাথে আমার নানা কথোপকথনের বিষয়ে টিনা কখনোই কোনো হস্তক্ষেপ বা অনধিকার প্রবেশ করেনি। তবে, আমি তাঁকে অক্ষয়ের ব্যাপারে সতর্ক থাকতে দেখেছি। আমার মনে হয়েছে টিনা নয় বরং অক্ষয়ই টিনার ব্যাপারে ভীষণ সতর্ক। আমার মনে হয়েছে অক্ষয় টিনাকে ভয় পায়, ভীষণ ভয় পায়।
সূত্র : ডেকন ক্রনিক্যাল 
 



মন্তব্য