kalerkantho


সাইফ আলির মেয়ের অন্তরঙ্গ ছবি, বলিউডে তোলপাড়

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১৫:০৫



সাইফ আলির মেয়ের অন্তরঙ্গ ছবি, বলিউডে তোলপাড়

বিকাশের জনপ্রিয়তা কমেনি, বিগ বস-এর গ্র্যান্ড ফিনালে পর্যন্ত পৌঁছেও শেষ পর্যন্ত জয়ীর মুকুট মাথায় ওঠেনি তাঁর। শিল্পা শিন্দের কাছে শেষ পর্যন্ত হার মানতে হয় তাঁকে। বিগ বসের মুকুট তাঁর মাথায় না উঠলেও, বিকাশ গুপ্তা কিন্তু ভক্তদের হৃদয় জয় করেছেন। সেই কারণে ওই রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও, অব্যাহত বিকাশের জনপ্রিয়তা।

আর এই বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে দেখা গেল সারাহ আলি খানকে। বিকিনি পরা অবস্থায় সাইফ কন্যাকে দেখা যায় বিকাশের সঙ্গে। সারা এবং বিকাশের ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

রিপোর্টে প্রকাশ, বিকাশের সঙ্গে সারার যে ছবিটি ভাইরাল হয়েছে, সেটি বেশ পুরনো। অর্থাত সারা তখন সবে সবে বলিউডে অভিষেক ঘটানোর জন্য তোড়জোড় শুরু করেছেন। সারাহর ওই সময়েরই একটি ছবি বিগ বসের গ্র্যান্ড ফিনালের আগে শেয়ার করেন বিকাশ।

কিন্তু, তাঁদের ওই ছবি ভাইরাল হওয়ায়, কিছুক্ষণ পরই ছবিটি ডিলিট করে দেন বিকাশ। আর এখানেই উঠছে প্রশ্ন। বিগ বসের গ্র্যান্ড ফিনালের আগে কেন আচমকা সারার ওই ছবি শেয়ার করলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও এ বিষয়ে কোন ও মন্তব্য শোনা যায়নি বিকাশের মুখ থেকে।

এদিকে শো চলাকালীন ‘ভাবিজি’ শিল্পা শিন্দের সঙ্গে অমল মধুর সম্পর্ক গড়ে ওঠে বিকাশের। বসের ঘরেই হয়তো শিল্পার সঙ্গে বিকাশ বিয়ের পিঁড়িতে বসবেন বলেও অনেকে অনুমান করেন। কিন্তু, শেষ পর্যন্ত সেই জল্পনা সত্যি হয়নি।


মন্তব্য