kalerkantho


শেষমেষ কী করতে চাইছেন হৃতিক-সুজানে?

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১০:০৪



শেষমেষ কী করতে চাইছেন হৃতিক-সুজানে?

এই জনপ্রিয় জুটির বিচ্ছেদে অনেকেই কষ্ট পেয়েছেন

এক সময় মুখ দেখাদেখি বন্ধ ছিল। বিচ্ছেদটা ছিলে বেদনা বিধুর। বলিউডের 'গ্রিক গড ' হৃতিক আর সুজানের সুখের সংসার ভাঙার পর সবাই কষ্ট পেয়েছিলেন। এরই মাঝে হৃতিকের সঙ্গে কঙ্গনা রানাউতের টানাপড়েনে জল অনেক দূর গড়িয়েছে। কিন্তু অবশেষি কী হলো? রোশন পরিবারের সব অনুষ্ঠানে দেখা যাচ্ছে সুজানাকে। সাবেক স্বামীর সঙ্গে ছুটি কাটাতেও চলে যান। সঙ্গে থাকে দুই সন্তান। মনে হচ্ছে, ভাঙা সম্পর্কে শান্তি ফিরিয়ে আনতে পেরেছেন সুজানে। 

আরো পড়ুন: অপু চান সংসার, শাকিব চান ডিভোর্স!

সম্প্রতি হৃতিক-সুজানেকে প্রায় সময়ই একসঙ্গে দেখা যায়। গুজব রয়েছে, তারা এক হয়ে গেছেন। তাদের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, হৃতিক আর সুজানে মিলে সবকিছু ঠিকঠাক করে ফেলছেন। তারা সম্পর্কের কলঙ্কগুলোকে চিহ্নিত করতে পেরেছেন। আর এসব মোচনের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখন নিজেদের সময় দিচ্ছেন। 

কিন্তু রোশন পরিবারের একজন আবার জানিয়ে দিয়েছেন, তাদের পুনর্মিলনির কোনো সম্ভাবনা নেই। তাদের মধ্যে যা ঘটার ঘটে গিয়েছে। তাদের আবার মিলিত হওয়া অদ্ভুত এক বিষয় হবে। আসলে তারা বাচ্চাদের জন্যে একসঙ্গে হচ্ছেন। কিন্তু যার যার জীবন বিচ্ছিন্নভাবেই কাটাচ্ছেন। 

আরো পড়ুন: সালমানের জীবনে কে এই সুন্দরী নারী?

এই পরস্পরবিরোধী তথ্যে আসলে বোঝা যাচ্ছে না দুজনের মধ্যে ঠিক কী ঘটছে। সবার মনে একটাই প্রশ্ন, তাহলে হৃতিক-সুজানের সম্পর্ক শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়াল? সম্পর্ক কোথায় নিচ্ছেন তারা? 
সূত্র : ডেকান ক্রনিকল 



মন্তব্য