kalerkantho


ঘৃণা লাগছিল তাই সবাইকে এক ভেবে কাজ করিনি : ফারিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জানুয়ারি, ২০১৮ ১৫:৪৮



ঘৃণা লাগছিল তাই সবাইকে এক ভেবে কাজ করিনি : ফারিয়া

মিডিয়ায় নিজের অভিজ্ঞতা শেয়ার করে গণমাধ্যমে বক্তব্য দিয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। তার বক্তব্যের প্রতিবাদও করেছেন অনেকে। নানাজন নানাভাবেই তাকে জবাব দেয়ার চেষ্টা করেছেন। আজ সোমবার দুপুরে তিনি তার বক্তব্য পরিস্কার করে নতুন একটি বক্তব্য দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় প্রদত্ত বক্তব্যে ফারিয়া বলেছেন,'আমি আমার নিজের অভিজ্ঞতা জানিয়েছি নিউজে।  সবাই এসব ফেইস করেই কাজ করেন। আমার ঘৃণা লাগছিল তাই সবাইকে এক ভেবে কাজ করিনি।' দুইটি স্টেটমেন্ট তিনি প্রদান করেছেন, যেখানে বলার চেষ্টা করেছেন, আসলে তিনি যা ওই গণমাধ্যমে বলতে চেয়েছিলেন।

ফারিয়া বলেন, মিডিয়া টা আমার প্রফেশন না। শখ অলওয়েজ। কিন্তু যাদের কাছে প্রফেশন তাদের অনেকেই আমার এই নিউজটা দেখে কষ্ট পেয়েছেন। ওয়েল আমার নিউজ এ কি কোথাও সব কথা লেখা ছিল? ওকে লেট মি ক্লিয়ার দেজ এগেইন টাফ আই এম টায়ার্ড। কিন্তু আমি কারো পেশাকে অসম্মান করিনি বা কাউকে কষ্ট দিতে চাই নি।

স্টেটমেন্ট নম্বর ওয়ান- মিডিয়াতে অবশ্যই ভালো মেয়ে আছে। যারা কষ্ট করে টাকা ইনকাম করে যাদের গডফাদার বা সুগার ড্যাডি নেই। এবং যা কামায় তাতেই খুশি থাকে নম্বর ওয়ান হতে চেয়ে যারা নিজেকে বিক্রি করেন নি আমার মতো, করবেন ও না। কিন্তু মিডিয়ার কিছু মেয়ে মেয়ের জন্য সব মেয়েকে সবাই এক কাতারে ফেলেন যে তা আমি মানতে পারি না দেখে আমার এতো প্রোটেস্ট।

স্টেটমেন্ট নম্বর টু- সব প্রডিউসার ডিরেক্টর রা খারাপ না, অনেক ভালো শিক্ষিত প্রোডিউসার ডিরেক্টর আছেন যারা কাজটা চায়। সমস্যা হলো আমি এসব এতো ফেইস করেছি যে একটা সময় ভালোদেরও আমার খারাপ লাগতো। তাই ভালোদের কাজ আমি ফিরিয়ে দিয়ে আমি ভালো কাজ হারিয়েছি। আমি যতগুলো কাজ করেছি নিশ্চই ভালো লোকজন দেখেই কাজটা করছি। তারমানে মিডিয়াতে অনেক ভালো মানুষ আছে। কিন্তু কিছু লোকের কারণে মিডিয়ার এতো বদনাম এবং আমি আমার নিজের অভিজ্ঞতা জানিয়েছি নিউজে।  সবাই এসব ফেইস করেই কাজ করেন। আমার ঘৃণা লাগছিল তাই সবাইকে এক ভেবে কাজ করিনি। আমি কি পরিস্কার করতে পেরেছি?



মন্তব্য