kalerkantho


অনেক সন্তানের মা হতে চাই আমি: দীপিকা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জানুয়ারি, ২০১৮ ১১:৪৭



অনেক সন্তানের মা হতে চাই আমি: দীপিকা

বলিউডের সেরা অভিনেত্রী হিসাবে দীপিকা পাড়ুকোনের নাম নেওয়াই যায়। অভিনয়ে আসার আগে খেলাধূলা ও মডেলিং করতেন তিনি। কিন্তু, এমন কিছু আছে, যা মৃত্যুর আগে অবশ্যই করে যেতে চান দীপিকা। এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল, এমন কোনও কাজ কি আছে যা আপনি মৃত্যুর আগে অবশ্যই করতে চান? জবাবে দীপিকা বলেছিলেন, আমি মা হতে চাই। আর চাই মৃত্যুর আগে আমার অনেক সন্তান হোক। ব্যস এটাই আমি করতে চাই। এর আগে আরও একটি সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, আমি এখনও নিজেকে কাজ করতে দেখতে চাই। আর ব্যক্তিগত ক্ষেত্রে আমি বিয়ে করে খুব সুখে-শান্তিতে থাকতে চাই। যদিও আজকের দিনে তা বিরল। আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। তাই, সবসময় চাই আমার অনেক সন্তান হোক।


আরো পড়ুন: ২০১৮-তেই ঘরনী হতে চলেছেন দীপিকা?


এ ছাড়া অনেক সাক্ষাৎকারেই দীপিকাকে তার উচ্চাকাঙ্ক্ষা নিয়ে কথা বলতে দেখা গেছে। এমনকী, এও শোনা গেছিল যে এই অভিনেত্রীর নাকি বিয়ে বা পরিবার নিয়ে কোনও আগ্রহ নেই। অথচ ৩২ বছর বয়সী এই অভিনেত্রী সবসময়ই চান সুখী বিবাহিত জীবন। তাঁর মতে ঘরোয়া ওই জীবনের মজাই আলাদা। তার জন্য অভিনয় ছাড়তেও কোনও আপত্তি নেই বলে জানিয়েছেন দীপিকা। তিনি বলেন, আমি অভিনয় ছেড়ে, প্রচারের আলো থেকে দূরে গিয়ে একটা সুখী পারিবারিক জীবন শুরু করতে রাজি আছি।


আরো পড়ুন: দীপিকা পাড়ুকোন


আমার মনে হয়, পরিবারের সঙ্গে থাকার যে স্বস্তি তা অন্যকিছুতেই পাওয়া সম্ভব নয়। পরিবার কোথাও একটা সম্পূর্ণতা নিয়ে আসে। এখন বলিউডে কান পাতলেই দীপিকা-রণবীরের বিয়ের কথা শোনা যাচ্ছে। মনে করা হচ্ছে, এবছরই বিয়ে করছেন তাঁরা। কিন্তু, বলিউডের অনেক অভিনেত্রীই যখন নিজের জায়গা ধরে রাখতে মরিয়া, তখন দীপিকার এমন চিন্তাভাবনায় অবাক অনেকেই। তবে, একথা বলাই যায়, এমন একজন মানুষকে স্ত্রী হিসাবে পেলে সুখী হবেন রণবীরও।

 



মন্তব্য