kalerkantho


মাদাম তুসোয় মোমের কাজল?

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জানুয়ারি, ২০১৮ ১০:২১



মাদাম তুসোয় মোমের কাজল?

লন্ডনের বিখ্যাত মাদাম তুসো মিউজিয়ামে এবার বসতে চলেছে কাজলের মোমের মূর্তি। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ওয়্যাক্স মিউজিয়াম লন্ডনের মাদাম তুসো। খুব শীঘ্রই কাজলের মোমের মূর্তির পর্দা উন্মোচন করা হবে বলে জানা গেছে লন্ডনের এই মিউজিয়াম থেকে। কয়েক মাস আগেই নাকি প্রাথমিক কাজ শেষ হয়েছে এবং কোন স্টাইলে তার মূর্তি বসবে সে ব্যাপারেও কথাবার্তা হয়েছে। পৃথিবীর বিভিন্ন প্রান্তের তারকাদের মোমের মূর্তি তৈরি করে রাখা হয়েছে এই মিউজিয়ামে।

এবছরই মূর্তির উদ্বোধন করতে লন্ডন যেতে পারেন কাজল। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মোমের মূর্তি এই মিউজিয়ামে রেখে তাঁদের সম্মান জানানো হয়। বলিউডের বহু তারকারই মোমের মূর্তি রয়েছে লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে। অমিতাভ বচ্চন, সলমন খান, শাহরুখ খান, হৃতিক রোশন, ঐশ্বর্যা রাই বচ্চন, মাধুরী দীক্ষিত ও ক্যাটরিনা কইফের পর এ বার নাকি পালা কাজলের।


আরো পড়ুন: ছেলেবেলায় কি করতেন কাজল!


পিঙ্কভিলার খবর অনুযায়ী, খুব শীঘ্রই কাজলের মোমের মূর্তির পর্দা উন্মোচন করা হবে লন্ডনের এই মিউজিয়ামে। কয়েক মাস আগেই নাকি প্রাথমিক কাজ শেষ হয়ে গিয়েছে। স্বামী অজয় দেবগণ-সহ কাজলের গোটা পরিবারকে এই মূর্তি উদ্বোধনে আমন্ত্রণ জানানো হয়েছে। লন্ডনের মিউজিয়াম থেকে কয়েক সদস্যের একটি দল এসে ইতিমধ্যেই কাজলের সঙ্গে দেখা করেছেন।


আরো পড়ুন: আবারো রোমান্স করবেন কাজল-রামা


ভারতের কাজলের জনপ্রিয়তা, অভিনয় এবং সৌন্দর্যের জন্যই তাঁর মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লন্ডনের মিউজিয়াম ছাড়াও হংকং, ব্যাঙ্কক এবং সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে ফিল্ম তারকাদের মোমের মূর্তি রয়েছে। দিল্লির কনট প্লেসের মিউজিয়ামেও রয়েছেন মোমের তারকারা।

 



মন্তব্য