kalerkantho


মনপুরা চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল প্রভার!

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ১৭:৫৫



মনপুরা চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল প্রভার!

সাড়া জাগানো চলচ্চিত্র মনপুরা'তে অভিনয়ের কথা ছিল ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার। আজ দেশের একটি অনলাইন পোর্টালের ফেসবুক লাইভে অংশ নিয়ে এ কথা বলেন তিনি। মনপুরা ছবিটিতে অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি। ছবিটি সব ধরনের মানুষের নিকট ব্যাপকভাবে সমাদৃত হয়। ছবিটি পরিচালনা করেছিলেন গিয়াসউদ্দিন সেলিম।

প্রভা বলেন, সেলিম ভাই আমাদেরকে নিয়ে অনেক দিন রিহার্সেল করেছিলেন। কিন্তু আমার ফ্যামিলি চায়নি সিনেমা করি। এজন্য শুটিং শুরুর মাত্র ১১দিন আগে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম ভাইকে আমি না করে দেই।

অভিনয় না করা প্রসঙ্গে প্রভা যুক্ত করেন,তখন আমার বয়স বা ম্যাচুরিটি সেভাবে ছিল না যে আমি জোর গলায় বলতে পারি, আমি সিনেমাতে কাজ করতে চাই।

সম্প্রতি নিন্দুকদের বিরুদ্ধে সোচ্ছার হয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। সেখানে প্রভা লেখেন,আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সুশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্ত হার মানিনি। কারণ আমি নির্দোষ তাই।

আরও পড়ুন আমাকে বাঁচতে দিন : প্রভা

এর আগে ২৭ ডিসেম্বর প্রভা আরো একটি স্ট্যাটাসে বেশকিছু কথা লিখেছেন। যা থেকে বোঝা যায় তিনি মানসিক পীড়নের মধ্য দিয়ে যাচ্ছেন।



মন্তব্য