kalerkantho


নতুন বছরে প্রত্যয়ী লাবু মাফরু

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৮ ২১:০১



নতুন বছরে প্রত্যয়ী লাবু মাফরু

নতুন বছরে প্রত্যয়ী লাবু মাফরু। বছরের শুরুতেই নতুন উদ্দীপনায় কাজ শুরু করেছেন। দীর্ঘ এক দশকের অক্লান্ত পরিশ্রমে সংগীতাঙ্গনে নিজের প্রতিভা ছড়িয়েছেন। প্রতিভাবান শিল্পীর আসনে নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

লাবু মাফরু’র জনপ্রিয় গানে সাজানো চারটি অ্যালবাম বাজারে রয়েছে। কাজ চলছে আরও দুটি একক অ্যালবামের। এর মধ্যে ‘মনের কথা’ অ্যালবামটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

এছাড়াও লাবু মাফরু’র বাজারে রয়েছে বেশ কিছু এক্সক্লুসিভ মিউজিক ভিডিও। যার মধ্যে উজান ভাটি, একটা হৃদয়, আমাকে তুমি ও আষাঢ় গেল শ্রোতাদের ভালোলাগার তালিকায় রয়েছে। এই মিউজিক ভিডিওগুলো নিজস্ব ইউটিউব চ্যানেল ‘এল মাফরু মিউজিক স্টেশনে’ রয়েছে।

এ সময়ে সংগীতই লাবু মাফরুর বড় সাধনা। গুণী শিল্পীর পরিচয়ে সংগীতঙ্গিনে বিচরণ করতে চান এই প্রভিাবান শিল্পী। দৃঢ় প্রত্যয়ী তিনি। সময়ের সঙ্গে এগুতে চান তিনি। আছে  ধৈর্য, সততা আর নিষ্ঠা। উর্ধ্বে ওঠার কোনো অনৈতিকতা তাকে স্পর্শ করে না কখনোই।

লাবু মাফরুর সংগীতের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন পড়াশুনাও। ইংরেজিতে অনার্স করছেন বাংলাদেশের নর্দান ইউনিভার্সিটিতে। এখানে তার অনেক সাফল্য। ইউনিভার্সিটির অধ্যক্ষসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীদের কাছে ভীষণ প্রিয় লাবু মাফরু।



মন্তব্য