kalerkantho


রণবীরের পরিবার দীপিকাকে দিল হীরের গহনা

কালের কণ্ঠ অনলাইন   

৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৪



রণবীরের পরিবার দীপিকাকে দিল হীরের গহনা

রণবীরের পরিবারের পক্ষ থেকে হীরার গহনা দেয়া হয়েছে দীপিকা পাড়ুকোনকে। গত ৫ জানুয়ারি জন্মদিন উপলক্ষে রণবীরের মা-বাবার পক্ষ থেকে হীরের গহনার পাশাপাশি নকশাকারক সব্যসাচীর নকশা করা একটি শাড়িও উপহার পেয়েছেন দীপিকা।

যদিও শোনা গিয়েছিল যে এই জানুয়ারিতে অর্থাৎ দীপিকার জন্মদিনে আঙটি পরানোর কাজটা শেষ করবেন। আদতে সে খবরের কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। যেটা পাওয়া গেল তা হলো দীপিকাকে রণবীরের পরিবারের পক্ষ থেকে এই উপহার।

দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, রণবীরের পরিবারের কাছ থেকে দীপিকা একটি দামি হীরের গহনার সেটের পাশাপাশি সব্যসাচীর নকশা করা একটি শাড়ি উপহার পেয়েছেন। এতে দীপিকার মধ্যে বয়ে যায় খুশির জোয়ার। এটা আসলেই দীপিকার জন্য আনন্দের মুহূর্ত ছিল।

এ বছরেই দীপিকা ৩২ এ পা দিয়েছেন। আর এবারের জন্মদিনটি পালন করার জন্য মালদ্বীপ ছুটে গিয়েছিলেন দীপিকা-রণবীর। অবশ্য এর আগে থেকে খবর চাউর হয় যে তারা বাগদান পর্ব সেরে ফেলতে যাচ্ছেন।

এই জুটির তৃতীয় চলচ্চিত্র ‘পদ্মাবত’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে রানি পদ্মিনীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। অন্যদিকে ছবিতে নেতিবাচক চরিত্রে রয়েছেন রণবীর। ‘পদ্মাবত’-এ আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে তাঁকে।  ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।



মন্তব্য