kalerkantho


রাস্তায় জনসমক্ষে বিয়ে করলেন টাইগার শ্রফ-দিশা পাটানি!

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ১৫:০২



রাস্তায় জনসমক্ষে বিয়ে করলেন টাইগার শ্রফ-দিশা পাটানি!

দিশার কপালে সিঁদুর দিচ্ছেন টাইগার

কিছুদিন আগে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু বলেছিলেন, এখন বিয়ের মৌসুম চলছে। তিনি হয়তো ভুল নন। বিশেষ করে বিরাট কোহলি আর আনুশকা শর্মার বিয়ের পর সেই ঝড় যেন থামছেই না। ইতিমধ্যে তার সত্যতাও মিলেছে। ইলিয়ানা ডি'ক্রুজ এবং সুরভিন চাওলা গোমর ফাঁস করেছেন, তারা বিয়ে করে ফেলেছেন আগেই। আরো বলা হচ্ছে রণবীর সিং এবং দিপীকা পাড়ুকোন এনগেজ হয়েছেন। সোমন কাপুর এবং আনন্দ আহুজা নাকি বিয়ের প্রস্তুতিও নিচ্ছেন। বরুণ ধাওয়ানও বলেছেন বিয়ের ইচ্ছার কথা। কিন্তু 'বাঘি ২' এর দুই তারকার বিয়ের খবরটা একেবারেই ভিন্ন ঘরানার তো বটেই।

আরো পড়ুন : এবার গ্যালারি মাতালেন এই তিন তারকা

রাস্তায় জনসমক্ষে টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিয়েটা খবরের শিরোনাম তো হবেই। তারা একেবারের রাস্তায় দাঁড়িয়ে গাঁটছড়া বাঁধলেন! ওই বিয়ের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। খবর হয়েছে সংবাদমাধ্যমে। 

তবে উত্তেজনা যেন সীমা না ছাড়ায় সেজন্যে বিষয়টি খোলাসাও করা হয়েছে। বিয়ে হয়েছে ঠিকই, তবে তা সিনেমার সেটে। ক্যামেরার সামনে রাস্তায় জনসমক্ষে বিয়ের দৃশ্যটিও নাকি চমৎকার হয়েছে। 

আরো পড়ুন : বেলি ডান্স করে আলোচনায় নোরা!

টাইগার এবং দিশা ইতিমধ্যে 'বেফিকরে' ছবিতে দুনিয়াকে দেখিয়ে দিয়েছেন মিউজিক ভিডিও-তে কীভাবে রোমান্স করতে হয়। এবার বাঘি ছবিতে মোটেও কম যাননি তারা। এ ছবিটির মূল ব্যবস্থাপনায় আছেন সাব্বির খান। তার পরিচালিত 'হিরোপাতি' ছবির মাধ্যমেই অভিষেক ঘটে টাইগারের। এতে পরিচালক আহমেদ খান। 
সূত্র : ডেকান ক্রনিকল 



মন্তব্য